নিজস্ব প্রতিবেদন: লকডাউনে কাজ হারিয়েছিলেন। সেই হতাশা থেকেই স্ত্রীকে পুড়িয়ে মারলেন হায়দরাবাদের এক যবুক। সুটকেসে করে দেহ লোপাটের পর বাড়িতে জানান, করোনার ডেল্টা প্লাস প্রজাতিতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে যুবতীর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস একটি সুটকেস উদ্ধার করে পাঁচ দিন আগে এসভিআরআর সরকারি হাসপাতালের কিছুটা দূরে। তার মধ্যে থেকে এক যুবতীর দগ্ধ দেহ পায় পুলিস। সিসিটিভি ফুটেজ দেখে গাড়ির চালকের খোঁজ পায়। সেখান থেকে যুবকের সন্ধানে তল্লাশি শুরু হয়। 


দেহটি চিত্তুরের রামসমুন্দ্রমের বাসিন্দা ভুবনেশ্বরী নামের এক যুবতীর। ২০১৯ সালে কাদাপার শ্রীকান্ত রেড্ডি নামের এক যুবকের সঙ্গে তাঁর বিয়ে হয়। তাদের একটি দেড় বছরের মেয়ের রয়েছে। 


আরও পড়ুন, যাত্রী-পণ্য চলাচল সহজ করতে ১২৬ প্রকল্পে ১,১৫,০০০ কোটি টাকা খরচ করছে রেল


পুলিস জানিয়েছে, লকডাউনের সময় কাজ হারায় শ্রীকান্ত। তারপর থেকেই অবসাদে নেশা করতেন। স্ত্রীয়ের সঙ্গে তাই নিয়ে ঝগড়াও হত। ২২ জুন ঝগড়ার পরেই রাগের মাথায় ভুবনেশ্বরীকে পুড়িয়ে মারেন শ্রীকান্ত। পরে রাতের দিকে স্ত্রীর মৃতদেহ একটি সুটকেসে ভরে ফেলে দিয়ে আসেন তিনি।


নিজের বাড়ি ও স্ত্রীয়ের বাড়িতে জানান, করোনার নয়া প্রজাতি ডেল্টা প্লাসে মৃত্যু হয়েছে যুবতীর। তাঁর দেহ হাসপাতালের কর্মীরা পুড়িয়ে দিয়েছে।