জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই ভারী বর্ষণে বিপর্যস্ত হয় বেঙ্গালুরু। হলুদ সতর্কতা জারি করে সরকার। এরমধ্যেই আরও এক ভয়ংকর ঘটনার সম্মুখীন শহর। নির্মীয়মাণ বহুতল ভেঙে মৃত্যু হল তিন শ্রমিকের। এখনও ধ্বংসস্তূপের নিচে আটকে রয়েছেন অনেকেই বলে আশঙ্কা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, UP Shocker: জঙ্গলের যোগীরাজ? কড়ওয়া চৌথের উপোস ভাঙতে ঘরমুখি মহিলা পুলিসকে তুলে নিয়ে গিয়ে...


প্রবল বর্ষণে টেক সিটির হেন্নুর অঞ্চলের বাবুসাপালিয়ায় এমন এক দুর্ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ১৪ জন ধ্বংসস্তূপের নিচে চাপা পড়েছে বলে জানা যায়। শুরু হয় উদ্ধারকাজ। বাড়তে থাকে মৃতের সংখ্যা। বুধবার সকাল পর্যন্ত মৃত্যু হয়েছে পাঁচ জনের। আহত আরও পাঁচ। 


মঙ্গলবারই দুর্ঘটনার পর ঘটনাস্থলে হাজির হয় অগ্নি নির্বাপণ ও আপৎকালীন পরিষেবার দুটি ভ্যান। শুরু হয় উদ্ধারকাজ। একে একে উদ্ধার হয় তিনটি দেহ। পরে আরও দুটি দেহ খুঁজে পান উদ্ধারকারীরা। দুজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়। সূত্রের খবর, ৪ তলা পর্যন্ত তৈরির অনুমতি দেওয়া হলেও বাড়ি তৈরি হয় ৭ তলা। 


এদিন দুপুরে বেঙ্গালুরুর হেন্নুর এলাকায় এই ঘটনা ঘটে। ওই বহুতলে তখন কাজ করছিলেন শ্রমিকরা। স্থানীয়রা জানায়, আচমকাই বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। তারপরই দেখা যায় ওই বহুতল ভেঙে পড়েছে। গোটা এলাকা ধুলোয় ঢেকে যায়।



আরও পড়ুন, TMC Leader Arrest: হাতির দাঁত পাচারে 'তূণমূল যোগ'! বিহারে গ্রেফতার বাংলার নেতা...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)