TMC Leader Arrest: হাতির দাঁত পাচারে 'তূণমূল যোগ'! বিহারে গ্রেফতার বাংলার নেতা...

TMC Leader Arrest: রাজ্যসভার সাংসদ শমীক ভট্টাচার্যের কটাক্ষ, 'বালি খেয়েছে, কয়লা খেয়েছে, গোরু খেয়েছে, মোষ খেয়েছে, মিড-ডে মিলের চাল খেয়েছে, রেশনের চাল খেয়েছে। চাকরি খেয়েছে, হাতির দাঁত পর্যন্ত খেয়ে নিয়েছে! এতো প্রতিভাবান দল, পারা যায় না'!

Updated By: Oct 22, 2024, 09:26 PM IST
TMC Leader Arrest: হাতির দাঁত পাচারে 'তূণমূল যোগ'! বিহারে গ্রেফতার বাংলার নেতা...

রাজীব চক্রবর্তী: হাতির দাঁত পাচারের চেষ্টা? বিহারের গ্রেফতার বাংলায় তৃণমূল নেতা! হাতির দুটি দাঁত উদ্ধার করেছে পুলিস। 'হাতির দাঁত পর্যন্ত খেয়ে নিয়েছে! এতো প্রতিভাবান দল, পারা যায় না'!

আরও পড়ুন:  Bomb Threat in Indian Planes: ফের বোমার হুমকিতে কেঁপে গেল এয়ার ইন্ডিয়া, ভিস্তারা! ৭ দিনে এই নিয়ে ১৬৯...

জানা গিয়েছে, ধৃতের নাম অশোক ঝাঁ। উত্তর কলকাতার ৪২ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা। আদি বাড়ি, বিহারের বক্সারের রাহপুর থানার দেবকুলি গ্রামে। সেই বাড়িতেই নাকি ছিল একটি হাতি। অভিযোগ, হাতিটির মৃত্যুর পর দাঁতটি কেটে নেন অশোক। হাতির দাঁত বিক্রির চেষ্টা চালাচ্ছিলেন তিনি। দাঁতটি বিক্রির ব্যবস্থাও করে ফেলেছিলেন। এরপর যখন চুক্তি চূড়ান্ত হয়, তখনই গোপন সূত্রে খবর পৌঁছয় বন দফতরে। শেষপর্যন্ত পুলিসের সঙ্গে যৌথ অভিযানে হাতির দুটি দাঁত উদ্ধার করে বন দফতর।  গ্রেফতার করা হয় অশোক-সহ ৫ জনকে। 

আরও পড়ুন:  WhatsApp video call scam: নগ্ন ভিডিয়ো কলের জেরে গায়েব প্রায় ১৭ কোটি! মাথায় হাত ৪ মহিলা-সহ ৫৯ জনের...

বিজেপি নেতা, রাজ্যসভার সাংসদ শমীক ভট্টাচার্যের কটাক্ষ, 'বালি খেয়েছে, কয়লা খেয়েছে, গোরু খেয়েছে, মোষ খেয়েছে, মিড-ডে মিলের চাল খেয়েছে, রেশনের চাল খেয়েছে। চাকরি খেয়েছে, হাতির দাঁত পর্যন্ত খেয়ে নিয়েছে! এতো প্রতিভাবান দল, পারা যায় না! গোরু, মোষের খাবার নিয়ে এখনও কেলেঙ্কারি করতে পারেনি। সেজন্য লালু প্রসাদের কাছে দিয়ে আর্শীবাদ চাইছে, যে আপনি গোরু, মোষের খাবার হজম করে ফেলেছিলেন, ওই শিক্ষাটা আমাদের দিন। ওই শিক্ষা নিতে গিয়ে হাতির দাঁত বার করে নিয়েছে, চমত্‍কার বিষয়'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.