নিজস্ব প্রতিবেদন: কুরুচিকর প্রচারপত্র ছড়ানোর অভিযোগে ক্রিকেটার তথা পূর্ব দিল্লির বিজেপি প্রার্থী গৌতম গম্ভীরকে গতকাল কাঠগড়ায় দাঁড় করিয়েছে আম আদমি পার্টি। পালটা জবাবে অরবিন্দ কেজরীবালের দলকে মানহানির মামলা করার হুঁশিয়ারি দিলেন গৌতম গম্ভীর। কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির কন্যা আইনজীবী সোনালি জেটলির মাধ্যমে তিন আপ নেতাকে মানহানির নোটিস পাঠান তিনি। এনারা হলেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরীবাল, তাঁর ডেপুটি মণীশ সিসোদিয়া এবং পূর্ব দিল্লির প্রার্থী অতিশি মারলেনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


মানহানির নোটিসে তাঁর বিরুদ্ধে ওঠা ‘মিথ্যে বিবৃতি’ তুলে নেওয়ার দাবি জানান গম্ভীর। পাশাপাশি নিঃশর্ত ক্ষমা চাওয়ারও দাবি জানান। গম্ভীর পালটা হুঁশিয়ারি দেন, মিথ্যে বিবৃতি প্রত্যাহার না করলে তাঁদের বিরুদ্ধে মানহানির মামলা করবেন তিনি। সংবাদমাধ্যমকে গম্ভীর বলেন, “যদি আমার বিরুদ্ধে প্রমাণ থাকে তা হলে তাঁরা আদালতে যাচ্ছেন না কেন? তাঁদের হাতে প্রমাণ থাকলে মামলা করুক, আদালতেই জবাব দেব।”


আরও পড়ুন- মানুষের জীবনের কোনও মূল্য নেই, পিত্রোদার মন্তব্যে কংগ্রেসকে বিঁধলেন মোদী


গম্ভীরের জবাবে আপ নেতা সিসোদিয়া বলেন, “সে কোন যুক্তিতে মানহানির মামলা করে? আমাদের প্রার্থীকেই অপমান করা হয়েছে। আমরাই তার বিরুদ্ধে মানাহনির মামলা করবো। আজই নোটিস পাঠানোর চেষ্টা করা হচ্ছে।” উল্লেখ্য, গতকাল আপ প্রার্থী অতিশি তাঁকে নিয়ে কুরুচিকর প্রচারপত্র ছড়ানোর অভিযোগ তোলে। সারসরি সে অভিযোগ গৌতম গম্ভীরের দিকে যায়। সাংবাদিক বৈঠক করতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। তাঁকে এবং তাঁর পরিবারের সদস্যদের নিয়ে অশ্লীল মন্তব্য করা হয়, যা মুখে আনতে লজ্জা হয় বলে দাবি করেন অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী। যদিও সদ্য বিজেপিতে যোগ দেওয়া গৌতম গম্ভীর এই অভিযোগ সরাসরি খারিজ করে দেন। উল্লেখ্য, ষষ্ঠ দফায় দিল্লির ৭টি লোকসভা আসনে ভোটগ্রহণ হবে আগামী রবিবার