জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরও একবার দুমকায় পেট্রোল ঢেলে মেয়েটিকে জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টা করা হয়েছে। জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি প্রেম করেই এই ঘটনা ঘটিয়েছে। অভিযুক্ত রাজেশ রাউত ওই তরুণীকে বিয়ে করতে চেয়েছিলেন। মেয়েটি বারণ করল। পরে শিশুটিকে জীবন্ত পুড়িয়ে ফেলারও হুমকি দেন তিনি। ঘটনার মেয়েটিকে রাঁচির একটি হাসপাতালে ভর্তি করা হয়। পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম রাজেশ রাউত। বৃহস্পতিবার রাতে অভিযুক্ত রাজেশ মেয়েটির বাড়িতে ঢুকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। ১৯ বছরের মারুতি কুমারী মারাত্মকভাবে দগ্ধ হন। প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে রাঁচির রিমস হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। চিকিৎসকদের মতে, ৯০% পুড়ে যাওয়ার কারণে মারুতির অবস্থা খুবই আশঙ্কাজনক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Delhi: দুই কিশোরকে কুপিয়ে নৃশংস খুন, ৩ নাবালককে আটক করল পুলিস



পুলিস আধিকারিকদের দেওয়া এক বিবৃতিতে মারুতি বলেন, বৃহস্পতিবার রাতে রাজেশ ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। দেহে আগুন লাগার সঙ্গে সঙ্গে তিনি উঠে পড়েন এবং রাজেশকে বাড়ি থেকে বের হতে দেখেন। মারুতি জামা থানা এলাকার ভৈরভপুর গ্রামের বাসিন্দা এবং ছোট থেকেই তার মায়ের সঙ্গে থাকে। অভিযুক্ত রাজেশ রামগড় থানার মহেশপুর গ্রামের বাসিন্দা। 


মেয়েটি তার বিবৃতিতে জানায়, এ বছর বিয়ে করেছে সে। তারপও অভিযুকক্ত তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। এরপরও সে আমাকে বিয়ে করতে চায়। তিন-চার দিন আগে মারুতি বিয়ে করতে অস্বীকার করলে তাকে হত্যার হুমকিও দেয়। পুলিস জানিয়েছে, ২০২১ সাল থেকে ওই তরুণী অভিযুক্ত রাজেশকে চেনেন। প্রসঙ্গত, দেড় মাসে দুমকায় এ ধরনের ঘটনা দ্বিতীয়বার ঘটল। ২৩ আগস্ট দুমকায় বন্ধুত্বের প্রস্তাব ফেরানোয় কিশোরীর গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয় এক তরুণীর গায়ে। দুমকার এক কিশোরীকে ফোনে বন্ধুত্বের প্রস্তাব দেয় শাহরুখ নামে এক কিশোর। বন্ধুত্বের প্রস্তাব অস্বীকার করায় ওই কিশোরীকে হুমকি দেয় শাহরুখ। প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়। পরে কিশোরীর ঘরে ঢুকে পেট্রোল ঢেলে শাহরুখ আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ।


আরও পড়ুন, Bihar: থাবায় সাত জনের রক্ত, ভুতুড়ে মানুষখেকোকে মারতে পৌঁছলেন এক্সপার্ট শিকারি!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)