Delhi: দুই কিশোরকে কুপিয়ে নৃশংস খুন, ৩ নাবালককে আটক করল পুলিস

ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা কম না বেশি। এই লড়াইয়েই প্রাণ হারাল বছর ১৭-র যুবক। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, ফলোয়ারের রেষারেষিতেই এই ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়েছে অভিযুক্ত ৩ কিশোর।

Updated By: Oct 7, 2022, 04:44 PM IST
Delhi: দুই কিশোরকে কুপিয়ে নৃশংস খুন, ৩ নাবালককে আটক করল পুলিস
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুক্ষণ আগেও পরিবারের মানুষদের সঙ্গে দশমী (Dussehra) উদযাপন করেছেন। কিন্তু ঠিক তার পরবর্তীতেই ঘটে যায় এক ভয়ঙ্কর ঘটনা। উত্তর দিল্লির মুকুন্দপুরে ১৭ বছরের দুই যুবককে কুপিয়ে (stabbed) খুন করা হল। পুলিস জানিয়েছে, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে তিন কিশোরকে আটক করা হয়েছে। ইনস্টাগ্রামে ফলোয়ার (Instagram followers) সংখ্যা নিয়ে শক্রুতার জেরেই এই ঘটনা বলে প্রাথমিকভাবে পুলিসের দাবি। ডেপুটি কমিশনার অফ পুলিস দেবেশ কুমার মহলা জানিয়েছেন, মৃত কিশোর মুকুন্দপুরেরই বাসিন্দা। 

আরও পড়ুন, নভেম্বরে অবসর নেবেন প্রধান বিচারপতি ললিত, এবার সুপ্রিম শীর্ষে কে?

পুলিস সূত্রে জানা গিয়েছে, ১৭ বছরের এক মেয়ে ওই এলাকায় থাকত। সে রাত সাড়ে ১১টা নাগাদ ওই ব্যক্তিকে দেখা করতে বলেন। পুলিসের এক কর্মকর্তা বলেন, তিনি তার ভাই ও দুই বন্ধুর (যার পরিচয় ও বয়স পুলিস এখনো প্রকাশ করেনি) সঙ্গে রাস্তায় ছিলেন। তারা সেখানে দেখা করতে যান। সেখানেই আক্রান্ত হন দুই ব্যক্তি। পুলিস সূত্রে জানা গিয়েছে এলোপাথাড়ি ছুরিকাঘাত সহ্য করেও দুই ব্যক্তি পালাতে সক্ষম হন। এরপর দুই ব্যক্তিকেই হাসপাতালে ভর্তি করা হলে তাঁরা সেখানেই মারা যান। আপাতত পুলিস আততায়ীর খোঁজে শুরু করেছে তদন্ত। 

এ সময় উত্তেজিত এলাকাবাসী পুলিস ও নিহতের পরিবারকে ফোন করে। পরিবারের লোকজন দু’জনকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যান। পরে তাকে উদ্ধার করে লোক নায়ক হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। প্রথম আক্রান্তের ভাই বিশাল (২২) বলেন যে, পুরো পরিবার ওই এলাকায় দশেরা উদযাপন করতে গিয়েছিল। এরপর ওই ছেলেটি আজাদপুর মান্ডি ও রাতের মজলিস পার্কে গিয়ে রাত সাড়ে নটার দিকে তাঁর রাতের কাজের জন্য রওনা হয়। সে বলে, “তিনি এক প্রতিবেশী মেয়ের কাছ থেকে ফোন পান, যিনি তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন এবং তাঁকে মুকুন্দপুরে আসতে বলেন। সঙ্গে আসেন তাঁর বন্ধু। 

এদিকে পুলিস জানিয়েছে, ওই তরুণী এবং ওই ছেলেটির মধ্যে ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা নিয়ে বচসা হয় এবং তাদের দাবি, “উদ্দেশ্য এখনও স্পষ্ট নয়।'' ডিসিপি মাহালা বলেন, ভারতীয় দণ্ডবিধির ৩০২ (হত্যার শাস্তি) এবং ৩৪ (সাধারণ উদ্দেশ্য) ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং যে কিশোরী ছেলেটিকে ডেকেছিল, তাকে সহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন, Bihar: থাবায় সাত জনের রক্ত, ভুতুড়ে মানুষখেকোকে মারতে পৌঁছলেন এক্সপার্ট শিকারি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কল কাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.