নিজস্ব প্রতিবেদন: পাঁচ রাজ্যে ভোটের ফলের ২৪ ঘণ্টা আগে ফের কংগ্রেসকে বেকায়দায় ফেলল পদ্মশিবির। এবার রাহুল-প্রিয়াঙ্কার বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ। দুর্নীতিগ্রস্ত সংস্থাকে নিজেদের খামারবাড়ি ভাড়া দিয়েছিলেন তারা। এমনই অভিযোগ তুলেছে বিজেপি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১৩ সালে ন্যাশনাল স্পট এক্সচেঞ্জ লিমিটেডকে যখন দুনীতির দায়ে নোটিস ধরানো হয়েছে, তখন কীভাবে সেই সংস্থার সঙ্গে চুক্তি করেন রাহুল প্রিয়াঙ্কা? প্রশ্ন তুলেছে বিজেপি। কংগ্রেস বলছে, এটা নিছকই একটা সাদামাটা ব্যবসায়িক লেনদেন। এনিয়ে অহেতুক রাজনীতি করছে বিজেপি।


আরও পড়ুন- ইউপিএ জমানার সুবিধাভোগী মালিয়াকে দেশে ফেরাচ্ছে এনডিএ: জেটলি


কাল পাঁচ রাজ্যের বিধানসভা ভোটের ফল। বুথফেরত সমীক্ষায় বিজেপির কপালে চিন্তার ভাঁজ। তার আগে বিজেপি-বিরোধী মহাজোটে তত্পরতা দিল্লিতে। সংসদ ভবনে বৈঠকে বসলেন সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী, মমতা বন্দ্যোপাধ্যায়, মনমোহন সিং, চন্দ্রবাবু নায়ডু, শরদ পাওয়ার, দৈবগৌড়া, সীতারাম ইয়েচুরি। মোদী-বিরোধী জোটকে একসুতোয় গাঁথতে সোনিয়ার পাশাপাশি সক্রিয় কংগ্রেস সভাপতিও। বৈঠকের মধ্যমণি মমতা বন্দ্যোপাধ্যায়। তবে বৈঠকে আসেননি সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজ পার্টির কোনও প্রতিনিধি।


গতকাল রাতেই দিল্লি পৌছন মমতা। আজ সকালেই চন্দ্রবাবু নায়ডু, অরবিন্দ কেজরিওয়াল এবং আহমেদ প্যাটেলের সঙ্গে আলাদা করে বৈঠক করেন তিনি। কেজরিওয়ালের সঙ্গে বৈঠক করেন ডিএমকে সভাপতি এমকে স্ট্যালিন।