নিজস্ব প্রতিবেদন: ফিল্ম সেন্সর বোর্ডের ছাড়পত্র পাওয়ার পরও আটকে গেল নরেন্দ্র মোদীর বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদী’। এনিয়ে আপত্তি তুলেছে নির্বাচন কমিশন। আগামিকাল অর্থাত্ বৃহস্পতিবারই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-প্রথম দফা নির্বাচনের আগে আলিপুরদুয়ার, কোচবিহারে আঁটোসাঁটো নিরাপত্তা   


বুধবার নির্বাচন কমিশন জানিয়েছে দেশে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত পিএম নরেন্দ্র মোদী ছবিটি রিলিজ করা যাবে না। আগামিকালই লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণ করা হচ্ছে। আর এদিনই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল।



উল্লেখ্য, মঙ্গলবার পিএম নরেন্দ্র মোদী-র মুক্তির বিরুদ্ধে করা একটি আবেদন খারিজ করে দেয় সুপ্রিম কোর্ট। এক কংগ্রেস নেতার করা ওই আবেদনের পরিপ্রেক্ষিতে এদিন সুপ্রিম কোর্ট সাফ জানিয়ে দেয়, এরকম একটি বিষয় নিয়ে চর্চা করার অর্থ আদালতের সময় নষ্ট করা। ছবিটি বিজেপিকে রাজনৈতিক সুবিধা পাইয়ে দেওয়ার জন্য তৈরি হয়েছে কিনা তা ঠিক করবে নির্বাচন কমিশন।


আরও পড়ুন-প্রচারে বেরিয়ে পোষ্যের সঙ্গে খুনসুটি মিমির, দেখুন ছবি  


প্রসঙ্গত বুধবার ছবিটিকে ইউ সার্টিফিকেট দিয়ে ছাড়পত্র দিয়ে দেয় সেন্সর বোর্ড। ফলে ১১ এপ্রিল থেকে ছবিটির প্রদর্শনে কোনও বাধা ছিল না। সংবাদমাধ্যম সূত্রে খবর ছবিটির কোনও অংশ কাটা হয়নি। তবে পাঁচটি জায়গায় হালকা পরিবর্তন করার নির্দেশ দেয় বোর্ড।