ওয়েব ডেস্ক : কোথায় গেলেন রাম রহিমের ‘দত্তক কন্যা’? খোঁজ পাওয়া যাচ্ছে না হানিপ্রীত সিং-এর। ডেরা প্রধান রাম রহিম সিং-এর দত্তক কন্যার কোনও খোঁজ না পেয়েই শেষ পর্যন্ত লুকআউট নোটিশ জারি করল পুলিশ। হানিপ্রীতের পাশাপাশি আরও ৩ ডেরা ভক্তের বিরুদ্ধে জারি করা হয়েছে লুকআউট নোটিশ। এঁদের মধ্যে কেউই পুলিশের অনুমতি ছাড়া দেশ ছাড়তে পারবেন না বলে জানানো হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পর পর ২টি ধর্ষণের মামলায় সম্প্রতি গুরমিত রাম রহিম সিংকে দোষী সাব্যস্ত করে আদালত। এরপরই ২০ বছরের কারাদণ্ডের নির্দেশও দেওয়া হয়। আদালতের ওই নির্দেশের পরই নাকি রাম রহিম সিংকে সেখান থেকে নিয়ে পালানোর চেষ্টা করেন হানিপ্রীত সিং। যদিও বাবাজি এবং তাঁর সাঙ্গপাঙ্গদের সেই চেষ্টা সফল হয়নি। আর তারপর থেকেই আর কোনও খোঁজ মিলছে না হানিপ্রীত সিং-এর। রাম রহিমের ‘দত্তক কন্যার’ বিরুদ্ধে ‘রাষ্ট্রদোহের’ অভিযোগও দায়ের করা হয়েছে বলে খবর।


এদিকে জেলে প্রথম রাত কাটানোর আগেই হানিপ্রীত সিং-কে তাঁর সঙ্গে থাকতে দেওয়া হোক বলে দাবি করেন গুরমিত। কিন্তু, জেল কর্তৃপক্ষের তরফে সরাসরি তা নাকচ করে দেওয়া হয়। অভিযোগ, এরপরই নাকি জেলের নিরাপত্তা রক্ষীদের বদলির হুমকিও দেন রাম রহিম সিং।