নিজস্ব প্রতিবেদন: ভুবনেশ্বর থেকে কলকাতার পথে বিমানে মৃত্যু হল এক যাত্রীর। রবিবার ভুবনেশ্বর থেকে স্পাইসজেটের বিমান ৬২৩ ওড়ার কিছুক্ষণের মধ্যেই শ্বাসকষ্ট হতে থাকে তাঁর। পরিস্থিতির গভীরতা বুঝে বিমান ভুবনেশ্বরে ফিরিয়ে নিয়ে যান ২ পাইলট। ভুবনেশ্বরে অবতরণের পর হাসপাতালে নিয়ে গেলে ওই যাত্রীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত যাত্রীর নাম অশোক কুমার (৪৮) বলে জানা গিয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



ভুবনেশ্বরের বিজু পট্টনায়ক বিমানবন্দরের তরফে জানানো হয়েছে রবিবার বেলা ১১.১৫ মিনিটে ফিরে আসে স্পাইসজেট ৬২৩. সঙ্গে সঙ্গে অসুস্থ অশোক কুমারকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। 


জিরো উন্নয়ন! মোদী সরকার টু-এর একশো দিন পূর্ণ নিয়ে রাহুলের কটাক্ষ


বিমানবন্দর কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, ভুবনেশ্বর থেকে ওড়ার কিছুক্ষণের মধ্যেই শ্বাসকষ্ট হতে থাকে অশোকবাবুর। বিমানকর্মীরা সেকথা চালকদের জানালে চালকরা চিকিৎসাজনিত জরুরি অবস্থা ঘোষণা করেন। বিমান ভুবনেশ্বর বিমানবন্দরে ফিরিয়ে নিয়ে যাওয়ার অনুমতি চান। বিমান ভুবনেশ্বরে অবতরণ করলে সঙ্গে সঙ্গে অসুস্থ যাত্রীকে বিমানবন্দরের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি হাসপাতালে। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।