জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ‘জীবে প্রেম করে যেই জন সেই জন সেবিছে ঈশ্বর’ এই কথা আমরা সকলেই শুনেছি এবং অনেকে জীবনে একথা মেনেছিও। তবে জীবে প্রেমই যে হতে পারে জীবনের সব থেকে বড় অপরাধ, তা ভাবতেও পারেননি নর্মদা জেলার একজন ৫৫ বছর বয়সী প্রৌঢ়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ক্রমশ আকাশে শক্তি বাড়াচ্ছে পাক-চিন, কীভাবে আটকাবে ভারত?


রবিবার বিকেলে গুজরাটের সবরকাঁথায় দুর্ঘটনার জন্য পরেশ দোশি নামে ৫৫ বছর বয়সী এই শিক্ষক, নিজের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। দোশি এবং তার স্ত্রী অমিতা আম্বাজি মন্দির থেকে ফেরার সময় খেরোজ-খেদব্রহ্মা মহাসড়কের দান মাহুদি গ্রামের কাছে দুর্ঘটনার সম্মুখীন হন।


তিনি তাঁর নিজের বিরুদ্ধে এফআইআর-এ বলেছেন যে, মারাত্মক দুর্ঘটনাটি গাড়ি চালানোর সময় তাঁর অবহেলার কারণেই হয়েছিল। কারণ তাঁর গাড়ির সামনে একটি কুকুর এসে যায়। কুকুরটিকে আঘাত করা এড়াতেই তিনি ব্যারিকেডের মধ্যে গিয়ে ধাক্কা মারেন। দোশি পুলিশকে বলেছেন, ‘আমি এবং আমার স্ত্রী রবিবার ভোরে বাড়ি থেকে বের হয়ে দুপুর নাগাদ আম্বাজি মন্দিরে পৌঁছাই। তবে মন্দির বন্ধ ছিল। আমরা দুপুর দেড়টা পর্যন্ত অপেক্ষা করেছিলাম, তারপর প্রার্থনা করে চলে যাই। আমি গাড়ি চালিয়ে সুকা আম্বা গ্রামের দিকে যাচ্ছিলাম তখন একটি পথ কুকুর আমাদের গাড়ির সামনে ছুটে এসেছিল। আমি কুকুরটিকে ধাক্কা মারা এড়াতে গাড়ি ঘুরিয়ে দিই এবং গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি, এবং আমার গাড়ি রাস্তার পাশে অস্থায়ী স্তম্ভ এবং ব্যারিকেডের সাথে ধাক্কা লেগে যায়।‘


আরও পড়ুন: Guwahati Murder: গুয়াহাটির হোটেলে ব্যবসায়ীকে নৃশংস হত্যা, ধৃত কলকাতার দম্পতি


দোশি আরও বলেন, ‘আমাদের কেউ জানালার কাঁচ ভেঙ্গে গাড়ি থেকে বের হতে সাহায্য করেন। অমিতাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়’। তিনি নিজের বিরুদ্ধে অবহেলা ও বেপরোয়া গাড়ি চালানোর কারণে মৃত্যুর অভিযোগ দায়ের করেছেন।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)