ওয়েব ডেস্ক: অ্যাকাউন্টে ছিল ৭ হাজার ৫২৮ টাকা। হঠাত্‌ই মোবাইলে মেসেজ পেলেন যে, তাঁর অ্যাকাউন্টে ৬২ লক্ষ টাকা জমা পড়েছে। খুশি হওয়ার পরিবর্তে চিন্তায় ঘুম উড়ে গেল এক রাজমিস্ত্রির। কিন্তু কোত্থেকে এল এত টাকা?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উত্তরপ্রদেশের অজয় কুমার প্যাটেল। পেশায় রাজমিস্ত্রি। টেনে টুনে সংসার চলে। সোমবার তাঁর অ্যাকাউন্টে ৬২ লক্ষ টাকা জমা পড়ে বলে তাঁর কাছে মেসেজ আসে। কিন্তু সেই মেসেজকে নিতান্তই বিজ্ঞাপন ভেবে অতটা আমল দেননি তিনি। কিন্তু তার কয়েকদিন পরেই ব্যাঙ্কের কাস্টোমার কেয়ার থেকে তাঁর কাছে ফোন আসে। ফোন করে তাঁকে ব্যাঙ্কে দেখা করতে বলা হয়।


আরও পড়ুন এই তৃণমূলের কাউন্সিলের বাড়ির সামনে মিলল বাতিল ৫০০ ও ১০০০ টাকার নোট


এই প্রসঙ্গে রাজমিস্ত্রি অজয় কুমার প্যাটেল জানিয়েছেন যে, তাঁর কাছে কোনও টাকা ছিল না। মুম্বই ফেরার টিকিট কাটার জন্য তিনি অন্য একজনের কাছ থেকে টাকাও ধার করেন। তারপর ATM থেকে টাকা তুলতে গিয়ে দেখেন তাঁর অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে।


তিনি আরও জানিয়েছেন যে, ব্যাঙ্ককে তিনি জানিয়েছেন যে ওই টাকা তাঁর নয়। কোথা থেকে অত টাকা তাঁর অ্যাকাউন্টে এসে পড়েছে, তিনি জানেন না। তাঁর ওই টাকা চাইও না। ওই টাকা সরকার নিয়ে নিতে পারে। কিন্তু অ্যাকাউন্টে তাঁর নিজের যে টাকা রয়েছে, সেটা তাঁকে তুলতে দিতে হবে।


আরও পড়ুন জানেন নতুন ৫০০ এবং ২০০০ টাকার নোট ছাপাতে সরকারের কত খরচ হয়েছে?