ওয়েব ডেস্ক: 'নেতাজী'র দলীয় কোন্দল নিয়ে এবার সরব 'বহেনজী'। আর শুধু সরবই নন, বরং সাংবাদিক সম্মেলন করে বিস্ফোরণের ঢঙে জানিয়ে দিলেন যে, 'যদু বংশের' 'ঘটমান বর্তমান' আসলে সম্পূর্ণটাই 'নাটক'। বসপা সুপ্রিমোর আরও দাবি, মুলায়ম তাঁর ভাইয়ের মূল্যে ছেলেকে দলে প্রতিষ্ঠা দিলেন এই 'নাটক'-এর মাধ্যমে যার রচয়িতা স্বয়ং মুলায়মই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্মেলনে সাংবাদিকদের সামনে মায়াবতী বলেন, শিবপালের গুরুত্ব কমানোর পাশাপাশি, গত পাঁচ বছরে অখিলেশের কুশাসন ও অপশাসন থেকে সাধারণ মানুষের চোখ সরাতেই এই নাটক মঞ্চস্থ করা হয়েছে। উত্তর প্রদেশের এই প্রাক্তন মুখ্যমন্ত্রীর নিশানা থেকে অবশ্য বাদ যায়নি কংগ্রেসও। কংগ্রেসের অখিলেশের সঙ্গে জোট যাওয়ার পরিস্থিতি তৈরি হওয়াতেই যে বহেনজী চটেছেন তাও এদিন পরিষ্কার ছিল তাঁর কথাবার্তায়।


আরও পড়ুন- NIA জালে ULFA-র সেকন্ড ইন কম্যান্ড!


উল্লেখ্য, উত্তর প্রদেশের রাজনীতিতে কার্যত যুযুধান দুই দল সপা ও বসপা। গতকাল অখিলেশ শিবিরের পক্ষে আসন্ন রাজ্য বিধানসভা নির্বাচনে ২১০ আসনের প্রার্থী তালিকা প্রকাশিত হয়। আর তারপরের দিনই বিরোধী মায়াবতীর তরফ থেকে এই আক্রমণ যথেষ্টই প্রত্যাশিত বলে মনে করছেন রাজনীতির কারবারিরা। কিন্তু, যদুবংশের দলীয় কোন্দল নিয়ে যে ব্যাখ্যা আজ উঠে এল মায়াবতীর কাছ থেকে তাতে নতুন করে গুঞ্জন তৈরি হয়েছে লখনৌ এবং দিল্লির দরবারে।


আরও পড়ুন- এপ্রিল ফুলেই দামি হচ্ছে রেল টিকিট, মোবাইল বিল, রেস্তরাঁয় ডিনার