জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ঙ্কর ঘটনা যোগী রাজ্যে। মধ্যপ্রদেশে এক দলিত যুবকের গায়ে প্রস্রাব করার দৃশ্য ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই কাণ্ড করেছিলেন এলাকার এক বিজেপি নেতা। এবার উত্তরপ্রদেশের সিদ্ধার্থনগরে অন্য দৃশ্য। চুরির অভিযোগে ২ কিশোরকে বেধড়ক মারধর করল কয়েকজন যুবক। শুধু তাই নয় তাদের প্রস্রাব খেতে বাধ্য করা হয়। এখানেই শেষ নয়, ওই দুই কিশোরের গোপনাঙ্গে ঘষে দেওয়া হয় লঙ্কা। দুই কিশোরের বয়স ১০ ও ১৫। সোশ্যাল মিডিয়ায় ওই দৃশ্য ভাইরাল হতেই তোলপাড় রাজ্যে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কেন্দ্রীয় বঞ্চনার বিরুদ্ধে তৃণমূলের বিক্ষোভে বিজেপি বিধায়ক, মাইক হতে সমর্থন করলেন দাবিকে


শনিবার ওই ভিডিয়ো প্রকাশ্যে আসে। কিছু পড়য়াদের হোওয়াটস অ্যাপ গ্রুপে ওই ভিডিয়ো চালাচালির পরই তা পুলিসের কাছে পৌঁছে যায়। সেখানে দেখা গিয়েছে কয়েকজন লোক ওই দুই কিশোরকে মারধর করে প্রথমে লঙ্কা খেতে বাধ্য করে, পরে তাদের প্রস্রাব খাওয়ানো হয়। তার পর তাদের গোপনাঙ্গে ঘষে দেওয়া হয় লঙ্কা। অভিযোগ ছিল ওই দুই কিশোর টাকা চুরি করেছে। তাদের হাত-পা বেঁধে মাটিতে ফেলে রাখা হয়। তাদের শরীরে হলুদ রংয়ের কোনও তরল ইঞ্জেকশনও করে দেওয়া হয়।



ওই ঘটনায় তোলপাড় শুরু হয়েছে রাজ্যে। বাধ্য হয়েই এখনওপর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে পুলিস। জানা যাচ্ছে ঘটনাটি পাথরা বাজার থানা এলাকায়। ঘটনাটি ঘটে শুক্রবার আরসান চিকেন শপ-এ। পুলিসের তরফে বলা হয়েছে, পাথরাবাজার এলাকায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ২ কিশোরের উপরে অত্যাচার করা হচ্ছে। ওই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করা হয়েছে। এখনওপর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।


এদিকতে, গত ৩১ জুলাই সিমলায় প্রায় এরকমই এক ঘটনা ঘটেছে। সেখানে ১৫ বছরের এক কিশোরকে চিপস চুরির অপরাধে উলঙ্গ করে ঘোরানো হয়। ওই ঘটনা নিয়ে পুলিস আধিকারিক সঞ্জীব কুমার গান্ধী বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করা হয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)