নিজস্ব প্রতিবেদন: মর্নিংওয়াকে ব্যস্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভোরে সূর্যোদয়ের আগেই তাঁকে দেখা যায় গান্ধীনগরের রাস্তায় মর্নিংওয়াক করতে। তবে স্থানীয়দের নজর এড়াতে পারেননি প্রধানমন্ত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ‘নিজেদের অস্তিত্ব বাঁচাতে বিরোধীদের মহাজোট’ কটাক্ষ মোদীর  


তাঁকে মর্নিংওয়াক করতে দেখে ভিডিয়ো রেকর্ডিং করেন অনেকে। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি রবিবার রাতে ট্যুইট করেন বিজেপির মহিলা মোর্চার সোশ্যাল মিডিয়া ইনচার্জ প্রীতি গান্ধী।


দেখুন সেই ভিডিও


 



প্রসঙ্গত, নরেন্দ্র মোদীর স্বাস্থ্য সচেতনতা সর্বজনবিদিত। তিনি খুব ভোরে ঘুম থেকে ওঠেন। যোগাসন করেন। ২০১৪ সালে নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হওয়ার পর এই তথ্যগুলি সামনে আসে। এর পর বিশ্ব যোগদিবসে তাঁকে নয়াদিল্লিতে প্রকাশ্যে যোগাসন করতে দেখা গিয়েছিল।


কয়েকমাস আগে ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির দেওয়া ফিটনেস চ্যালেঞ্জ গ্রহণ করেন মোদী। তার পর সোশ্যাল মিডিয়ায় নিজের যোগাভ্যাসের একটি ভিডিও পোস্ট করেন। তার পর ফের তাঁর শরীরচর্চার ভিডিয়ো ভাইরাল হল।


আরও পড়ুন: মোদীর রাজ্যে সেঞ্চুরি হতেই ২০১৯-এর জয় নিয়ে আত্মবিশ্বাসী বিজেপি


উল্লেখ্য, কয়েকদিন আগে গুজরাট গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। স্ট্যাচু অফ ইউনিটিতে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন তিনি। গান্ধীনগরে দলের মহিলা মোর্চার একটি সমাবেশে যোগদানও করেছিলেন প্রধানমন্ত্রী। সেই জন্য তাঁর শরীরচর্চায় কোনও ব্যাঘাত যে ঘটেনি, তার প্রমাণ মিলল ভাইরাল হওয়া ওই ভিডিয়োয়।