নিজস্ব প্রতিবেদন: বেঙ্গালুরুর এক ব্যবসায়ী মন্দির সংস্কারের জন্য তাঁর জমির কিছু অংশ দান করেছেন। যে খবর সোশ্যাল মিডিয়ার দরবারে আসা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। বলা বাহুল্য, ওই ব্যবসায়ী মন জিতছেন অনেকের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেঙ্গালুরুতে কাদুগোদীর বাসিন্দা,  বেঙ্গালুরু -হোসকোট হাইওয়ের কাছে  হিন্দু মন্দির পুনর্নির্মাণের জন্য তাঁর কিছু জমি দান করেছেন। 


বেঙ্গালুরু পল্লীর ভালাগেরেপুরার ছোট হনুমান মন্দিরের কাছে প্রায় তিন একর জমির মালিক ৬৫ বছরের  ওই মুসলিম ব্যবসায়ী। ভক্তদের জন্য মন্দিরের বেশ কিছুটা অংশ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।


সংবাদ মাধ্যমকে ওই ব্যবসায়ী জানান, "আমি অনেক মহিলাকে মন্দিরে এসে পার্থনা করার জন্য ভিঁড়ে গুঁতোগুঁতি করতে দেখতাম। ছয় মাস আগে যখন গ্রামবাসীরা মন্দিরটি সংস্কার করার সিদ্ধান্ত নিয়েছিল তখন আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমার জমির একটি ছোট অংশ ছেড়ে দেব। এখানে তৈরি হওয়া মন্দিরে বসে শান্তিতে পার্থনা করতে পারবেন"


 ছয় মাস আগে যখন মন্দিরের ট্রাস্টিরা মন্দিরটি সংস্কারের জন্য তাঁর কাছে সাহায্য চেয়েছিলেন, তখন তিনি সেই প্রস্তাব শুনে খুব খুশি হয়েছিলেন। এই গোটা ঘটনা মন কেড়েছে নেটপাড়ার।