নিজস্ব প্রতিবেদন: মহালয়ায় বাংলায় বঙ্গবাসীকে শুভেচ্ছা জানালেন অমিত শাহ। মা দুর্গার কাছে প্রার্থনা করে 'শুভ মহালয়া' টুইট করলেন নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর টুইট আরও একবার মনে করিয়ে দিল, একুশে পশ্চিমবঙ্গে বিধানসভার নির্বাচন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর, প্রধানমন্ত্রীর জন্মদিন। বিশ্বকর্মা পুজোও। তবে এবার মহালয়াও পড়েছে একই দিনে। বাঙালির সেরা উৎসব শুরু হয়ে মহালয়া থেকেই। বাঙালির আবেগের কথা মাথায় রেখে নরেন্দ্র মোদী এদিন টুইট করেন,''এবার মহালয়ায় মা দুর্গার কাছে অতিমারীর হাত থেকে বিশ্বকে বাঁচানোর প্রার্থনা করছি। মা দুর্গার আশীর্বাদে সকলের সুস্থ থাকুন, জীবনে আসুক সুখ। গোটা বিশ্বের উন্নতি হোক।'' 



তবে মোদীর থেকে এক ধাপ এগিয়ে অমিত শাহ। বাংলায় মহালয়ার শুভেচ্ছা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। লিখেছেন,''শুভ মহালয়ার প্রীতি ,শুভেচ্ছা আর অভিনন্দন জানাই আমার সারা বিশ্বের সকল বাঙালি ভাই-বোনদের । মা দুর্গার আশীর্বাদে সকলের জীবন হোক সুখ, শান্তি, সুস্বাস্থ্য ও সমৃদ্ধিতে পরিপূর্ণ।'' (বানান ও বাক্য অপরিবর্তিত )



লোকসভায় বাংলায় ১৮টি আসনপ্রাপ্তির পর এখন নবান্ন লক্ষ্য গেরুয়া শিবিরের। মহালয়ায় বর্তমান বিজেপির দুই শীর্ষ নেতার শুভেচ্ছাবার্তায় সেটাই প্রতিফলিত হল বলে মত ওয়াকিবহাল মহলের।        


আরও পড়ুন- অতিসাধারণ থেকে অসাধারণ, জন্মদিনে পুরনো ছবিতে দেখুন নমোর উত্থান