জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার বিহারের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন প্রশান্ত কিশোর। নীতীশ কুমার ক্ষমতায় থাকার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পা ছুঁয়েছেন। নিজের রাজনৈতিক দলের প্রচার সভায় বিহারের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তীব্র সমালোচনা করছেন ভোটকুশলী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Cancellation of Trains: আরও ট্রেন বাতিল দক্ষিণ-পূর্ব রেলে! কীভাবে এ রুটে যাতায়াত করবেন নিত্যযাত্রীরা?


লোকসভা নির্বাচনে তার কথা না মেলার ধাক্কা কাটিয়ে বিহারে নিজের পার্টির প্রচারে নেমে পড়লেন ভোট কৌশলী প্রশান্ত কিশোর। বিহারের ভাগলপুরে এক জনসভায় জন সূরজ পার্টির প্রধান প্রশান্ত কিশোর বললেন, "নীতীশ কুমার ক্ষমতায় টিকে থাকার জন্য তার বিবেক বিক্রি করে ফেলেছেন।"


নীতীশকে নিশানা করে কিশোর আরও বলেন, '১৩ কোটি মানুষের নেতা, যিনি আমাদের জনগণের গর্ব, তিনি সারা দেশের সামনে মাথা নত করছেন এবং মুখ্যমন্ত্রী থাকার জন্য মোদীর পা স্পর্শ করছেন।' তিনি আরও বলেন, 'মানুষ আমাকে জিজ্ঞেস করে আমি কেন নীতীশ কুমারের সমালোচনা করছি, যদিও আমি তার সঙ্গে আগেও কাজ করেছি। সে সময় তিনি অন্যরকম মানুষ ছিলেন। তার বিবেক বিক্রি হয়নি।'


প্রসঙ্গত, লোকসভা নির্বাচনে বিহার থেকে ১৬ টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করে ১২ টি আসন দখল করে এনডিএ জোটে তৃতীয় বৃহত্তম শরিক এখন জেডিইউ। তবে এর আগেও মোদীর পা ছুঁয়ে দেখা গিয়েছে বিহারের মুখ্যমন্ত্রীকে। তবে মজার বিষয়, মোদি ও নীতীশ দুজন সমবয়সি। তাঁদের বয়স ৭৩।



আরও পড়ুন, গলায় বঁটি ধরে ভয় দেখানো, তারপর নাতনির সামনেই দিদিমাকে গণধর্ষণ!


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)