জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই ওদের জীবনটা একেবারে বদলে গেল। মঙ্গলবার নতুন জীবন শুরু করেছিলেন OYO-র (OYO) প্রতিষ্ঠাতা রীতেশ আগরওয়াল (Ritesh Agarwal)। গীতাংশা সুদের (Geetansha Sood) সঙ্গে বিয়ে করেছিলেন। তবে সেই আনন্দের সেই রেশ কাটতে না কাটকেই চরম বিপত্তিতে রয়েছে রীতেশ ও তাঁর পরিবার। বাবা রমেশ আগরওয়ালকে (Ramesh Agarwal) হারিয়েছেন রীতেশ। শুক্রবার হরিয়ানার গুরুগ্রামের একটি বহুতল আবাসন থেকে পড়ে মৃত্যু হয়েছে তাঁর। অনেক অবশ্য এই মৃত্যুকে রহস্যজনক বলে দাবি করছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রীতেশ আগরওয়াল একটি বিবৃতি লিখেছেন। সেখানে তিনি জানিয়েছেন, 'অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমার শক্তি-পথ প্রদর্শক বাবাকে হারিয়েছি ১০ মার্চ। তিনি আমাকে সারাজীবন অনুপ্রাণিত করে এসেছেন। প্রতিদিন তাঁর থেকে অনেক কিছু শিখেছি। তাঁর প্রয়াণ আমার এবং পরিবারের কাছে অপূরণীয় ক্ষতি।' 


আরও পড়ুন: হোলির দিনে হেনস্থা বিদেশিনীকে ! জাপানি মহিলার চুলের মুঠি ধরে মাখানো হল ডিম


আরও পড়ুন: Tripura Violence: 'জ্বলছে ত্রিপুরা, বিজেপি-র জিনে রয়েছে সন্ত্রাস'!


রীতেশ আরও লিখেছেন, 'কঠিন সময় কীভাবে লড়াই করতে হয় সেটা বাবাকে দেখেই শিখেছি। তাঁর প্রতিটি কথা আমাদের হৃদয়ে থাকবে। এই কঠিন সময় আমাদের প্রাইভেসি দেওয়ার জন্য অনুরোধ করছি।' সম্প্রতি রীতেশ আগরওয়াল রিশেপসন পার্টির আয়োজন করেছিলেন। সেখানে উপস্থিত ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল-সহ আরও অনেক বিশিষ্ট মানুষজন। 


মাত্র ১৭ বছর বয়সে ব্যবসা শুরু করেছিলেন রীতেশ। সেই সময় তাঁর অন্যতম বড় ভরসা ছিলেন বাবা। কলেজ ছেড়ে তিনি পুরোপুরি ব্যবসায় মনোনিবেশ করেছিলেন। ১৭ বছরের রীতেশকে সমর্থন করেননি অনেকেই। তাঁর সিদ্ধান্তের উপর প্রশ্ন তুলে দিয়েছিলেন অনেকেই। কিন্তু, রীতেশের বাবা সেই সময় তাঁর পাশে থেকেছেন এবং OYO গড়ার নেপথ্যে যে সদ্য প্রয়াত একাধিক সাক্ষাৎকারে বলেছেন এই তরুণ ব্যবসায়ী। প্রাথমিকভাবে জানা গিয়েছে, হরিয়ানার একটি হাইরাইজ বিল্ডিং থেকে পড়ে তাঁর মৃত্যু হয়েছে। কী ভাবে তিনি পড়ে গেলেন? সেটা নিয়ে তীব্র ধোঁয়াশা তৈরি হয়েছে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)