জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভুয়ো আধার কার্ড দিয়ে সংসদ ভবনে প্রবেশের চেষ্টা। সংসদ ভবনে প্রবেশের চেষ্টার অভিযোগে তিনজনকে গ্রেফতার CISF-এর। তিন নম্বর গেট থেকে সংসদ ভবনে প্রবেশের চেষ্টা করা হয়। সংসদের নিরাপত্তায় মোতায়েন তিনজনকে ধরে ফেলে CISF। অভিযুক্তরা জাল আধার কার্ড দেখিয়ে সংসদে ঢোকার চেষ্টা । কাসেম, মণীশ ও শোয়েব নামে তিনজনকে গ্রেফতার CISF-এর। এই ঘটনা ভোট গণনা অর্থাত্‍ ৪ ঠা জুনের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Abhishek Banerjee: উদ্ধবের সঙ্গে বৈঠক সেরে ফের দিল্লির পথে অভিষেক!


আগামী ৯ জুন শপথ নেবেন প্রধানমন্ত্রী, তাঁর আগে আজ (৭ জুন) সংসদের সেন্ট্রাল হলে রয়েছে এন ডি এ সংসদীয় বৈঠক। তারই মাঝে সংসদ ভবনের বাইরে তিন সন্দেহভাজনকে আটক করল সিআইএসএফ। জাল আধার কার্ড দেখিয়ে সংসদে ঢোকার চেষ্টা করায় গ্রেফতার করা হয়েছে তিনজনকে। তথ্য অনুযায়ী, সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (CISF) সদস্যরা সংসদ ভবনের গেটে পরিচয়পত্র পরীক্ষা করার সময় তিন সন্দেহভাজনকে আটক করে। 


জানা গিয়েছে, ধৃত ৩ জনই উত্তরপ্রদেশের শ্রমিক। জালিয়াতি ও প্রতারণার অভিযোগ আনা হয়েছে তিন জনের বিরুদ্ধে। মঙ্গলবার সংসদ ভবনে চলছিল সিকিউরিটি চেকিং। সেই সময়  সংসদ ভবনের ফ্ল্যাপ গেট এন্ট্রিতে সিআইএসএফ কর্মীরা এই তিনজনকে আটক করে। বৃহস্পতিবার শ্রমিকদের রুটিন পরিচয়পত্র যাচাই পর্বে ওই তিন যুবকের পরিচয়পত্র দেখে সন্দেহ হয় সিআইএসএফ জওয়ানদের। যাচাই করে দেখা যায়, ওই তিন যুবকই ভুয়ো পরিচয়পত্র ব্যবহার করে সংসদ চত্বরে কাজ করছিলেন।


প্রসঙ্গত, গত ১৩ ডিসেম্বর লোকসভায় ঢুকে দর্শক আসন থেকে ফ্লোরে ঝাঁপ দিয়েছিলেন সাগর শর্মা এবং মনোরঞ্জন ডি নামের দুই যুবক। ছুড়েছিলেন ‘ক্যানিস্টার সেল’ বা রং বোমা। এই ঘটনায় সংসদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে। 



আরও পড়ুন, Abhishek Banerjee: জাতীয় রাজনীতিতে উত্থান অভিষেকের, সকালে অখিলেশের পরই বিকেলে উদ্ধবের সঙ্গে...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)