Abhishek Banerjee: জাতীয় রাজনীতিতে উত্থান অভিষেকের, সকালে অখিলেশের পরই বিকেলে উদ্ধবের সঙ্গে...

Abhishek Banerjee- Uddhav Thackeray: অখিলেশের বাড়িতে অভিষেকের যাওয়া নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহল মহল। সেই জল্পনা জিইয়ে রেখেই এবার মুম্বই যাত্রা। 

Updated By: Jun 6, 2024, 06:52 PM IST
Abhishek Banerjee: জাতীয় রাজনীতিতে উত্থান অভিষেকের, সকালে অখিলেশের পরই বিকেলে  উদ্ধবের সঙ্গে...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লি থেকে কলকাতায় ফেরার আগেই ঝটিকা সফরে মুম্বইতে অভিষেক বন্দ্যোপাধ্যায়। সূ্ত্রের খবর, মাতশ্রীতে দেখা করবেন উদ্ধব ঠাকরের সঙ্গে। মুম্বইয়ে শিবসেনা নেতা উদ্ধব ঠাকরের সঙ্গে বৃহস্পতিবারই সন্ধেয় বৈঠকে বসতে চলেছেন অভিষেক। ইন্ডিয়া জোটের বৈঠকের পরেই অখিলেশ যাদবের বাড়িতে পৌঁছে যান অভিষেক। সঙ্গে ছিলেন ডেরেক ও' ব্রায়েন। এবার লক্ষ্য শিবসেনা। 

আরও পড়ুন, Rahul Gandhi on Exit Poll Scam: জি নিউজের প্রশ্নেই সায়, এক্সিট পোল দুর্নীতির দায়ে মোদী-শাহের তদন্ত চাইলেন রাহুল!

বুধবারের ইন্ডিয়া জোটের বৈঠকের পরদিন সকালেই অখিলেশের বাড়িতে অভিষেকের যাওয়া নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহল মহল। সেই জল্পনা জিইয়ে রেখেই এবার মুম্বই যাত্রা। প্রসঙ্গত, ইন্ডিয়া জোটের বৈঠকে যোগ দিতেই গতকাল দিল্লি উড়ে যান অভিষেক। মঙ্গলবার লোকসভা ভোটের ফল ঘোষণার পরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায় বলেন, "ইন্ডিয়া জোটের পাশে আছি। তবে আমি ডাকলেই যেতে পারব না। কাল অভিষেক যাবে। আমার অনেক কাজ আছে।" 

বুধবার রাতে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গের বাসভবনে ‘ইন্ডিয়া’র বৈঠকে শরিক অন্যান্য নেতাদের সঙ্গে উপস্থিত ছিলেন অভিষেকও। তবে সময় নষ্ট না করে বৃহস্পতিবার সকাল থেকে তিনি যেভাবে ইন্ডিয়ার শরিকদলের নেতাদের সঙ্গে আলাদা আলাদা করে বৈঠকে বসেছেন, তা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। উল্লেখ্য, এবার লোকসভা ভোটে ডায়মন্ড হারবার কেন্দ্র থেকে ৭ লাখ ১০ হাজারেরও বেশি ভোটে জিতে রেকর্ড করেছেন অভিষেক। কলকাতা শহরের অনেক জায়গায় 'গেম চেঞ্জার দাদা' বলে পোস্টারও পড়েছে। ইন্ডিয়া জোটের ক্ষেত্রেও অন্যতম গুরুত্বপূর্ণ মুখ অভিষেক। জোটের কো-অর্ডিনেশন কমিটির সদস্য অভিষেক।

আরও পড়ুন, NDA 3.0 | Narendra Modi swearing-in ceremony: মন্ত্রী হচ্ছেন অভিজিৎ গাঙ্গুলি! রবির সন্ধ্যায় শপথ মোদীর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.