জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশে সদ্যসমাপ্ত জাতীয় সংসদে নির্বাচনে বিপুল ভোটে জয়। চতুর্থবারের জন্য় প্রধানমন্ত্রীর কুর্সিতে বসে নজির করতে চলেছেন আওয়ালী লিগ নেত্রী, মুজিবকন্যা শেখ হাসিনা! ফোনে তাঁকে অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Haryana Girl Student: দিনের পর দিন যৌন হেনস্থা করেন শিক্ষক, প্রধানমন্ত্রীর দ্বারস্থ ৫০০ কলেজ ছাত্রী


ব্য়বধান ১ দিনের। বাংলাদেশের নির্বাচন শেষে এবার শেখ হাসিনাকে ফোন করলেন মোদী। এক্স হ্য়ান্ডেলে পোস্টে সেকথা জানিয়েছেন তিনি নিজেই। পোস্টে লিখেছেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বললাম। সংসদীয় নির্বাচনে ঐতিহাসিক জয়ের জন্য অভিনন্দন জানালাম। সফলভাবে ভোট আয়োজনের জন্য বাংলাদেশের মানুষকেও অভিনন্দন জানাই। বাংলাদেশের সম্পর্ককে আরও মজবুত করতে আমরা দায়বদ্ধ'।


 


 



বাংলাদেশে জাতীয় সংসদে আসন সংখ্যা ৩০০। রবিবার ভোট হয়েছিল ২৯৮টিতে। একটি আসনে প্রার্থীর মৃত্য়ু ও অন্য়টিতে মনোনয়ন বাতিলের কারণে ভোট হয়। ২২৫ আসনেই জিতেছে আওয়ামী লিগ। তাদের জোটসঙ্গী জাতীয় পার্টি পেয়েছে ১১টি আসন। নির্দল ও অন্যরা পেয়েছে ৬২টি। জয়ী নির্দলদের বড় অংশই আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী।


আরও পড়ুন:  Bihar: স্ত্রী কেন রিল বানাবে! আপত্তির জেরে শ্বশুরবাড়ির লোকজনের হাতে খুন যুবক



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)