Bihar: স্ত্রী কেন রিল বানাবে! আপত্তির জেরে শ্বশুরবাড়ির লোকজনের হাতে খুন যুবক

রিলস করতে মানা! তার যে এমন মর্মান্তিক পরিণতি হতে পারে তা কল্পনাও করেননি মহেশ্বর কুমার রাই। কিন্তু নেশা যে কাকে কোন দিকে ধাবিত করতে পারে তার প্রত্যক্ষ করল বিহার। ভাইরাল গানে ইনস্টাগ্রাম রিল বানানোর জন্য স্ত্রীর নেশায় বাধা দিয়েছিল বিহারের বেগুসরায়েই বাসিন্দা মহেশ্বর কুমার রাই। অভিযোগ তার জেরেই নাকি স্ত্রী-র বাড়ির লোকজন খুন করল তাঁকে। 

Updated By: Jan 8, 2024, 07:12 PM IST
Bihar: স্ত্রী কেন রিল বানাবে! আপত্তির জেরে শ্বশুরবাড়ির লোকজনের হাতে খুন যুবক
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রিলস করতে মানা! তার যে এমন মর্মান্তিক পরিণতি হতে পারে তা কল্পনাও করেননি মহেশ্বর কুমার রাই। কিন্তু নেশা যে কাকে কোন দিকে ধাবিত করতে পারে তার প্রত্যক্ষ করল বিহার। ভাইরাল গানে ইনস্টাগ্রাম রিল বানানোর জন্য স্ত্রীর নেশায় বাধা দিয়েছিল বিহারের বেগুসরায়েই বাসিন্দা মহেশ্বর কুমার রাই। অভিযোগ তার জেরেই নাকি স্ত্রী-র বাড়ির লোকজন খুন করল তাঁকে। 

আরও পড়ুন, Ayodhya Ram Mandir: রামমন্দির উদ্বোধনের দিনেই সন্তানের জন্ম দিতে চান দেশের অসংখ্য অন্তঃসত্ত্বা...

ছয় বছর আগে রানী কুমারীকে বিয়ে করেছিলেন মহেশ্বর। তাদের পাঁচ বছরের একটি পুত্র সন্তানও রয়েছে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে বিহারের বেগুসরাইয়ের ফাফৌত গ্রামে। বছর পঁচিশের ওই যুবক কলকাতায় শ্রমিকের কাজ করেন। সম্প্রতি বাড়ি ফিরেছিলেন তিনি। তার স্ত্রী রিল বানানোর নেশায় আসক্ত এবং সে এতে প্রবল আপত্তি জানায়। এ নিয়ে তাদের মধ্যে তর্কাতর্কিও হয় বলে জানিয়েছে পুলিস।

ইনস্টাগ্রামে ওই মহিলার ফলোয়ারের সংখ্যা সাড়ে নয় হাজার এবং তাঁর হ্যান্ডেলে ৫০০-রও বেশি রিল পোস্ট করেছেন তিনি। এতেই আপত্তি স্বামীর। রবিবার গভীর রাতে শ্বশুরবাড়িতে যান মহেশ্বর। এদিকে ওই যুবকের ভাই রুদাল তাকে ফোন করলে অন্য কেউ ফোন ধরে এবং ফোনেও তাদের কথা কাটাকাটি হয়। পরে শ্বশুরবাড়িতে পৌঁছে রুদাল মহেশ্বর রাইয়ের দেহ দেখতে পান।

নির্যাতিতর বাবার অভিযোগ, রিল বানানোর আপত্তিতেই ছেলেক শেষ করে দেওয়া হয় এবং ঘটনার পর থেকেই ওই মহিলার পরিবারের সদস্যরা বাড়ি থেকে নিখোঁজ। ইতিমধ্যেই পুলিসে খবর দেওয়া হয় এবং মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। পরিবারের অভিযোগ, ঘটনাস্থলে পৌঁছে তাঁরা দেখেন, হাসপাতালে নিয়ে যাওয়ার নাম করে চার জন দেহ ফেলে দেওয়ার চেষ্টা করছেন।

আরও পড়ুন,Ayodhya Ram Mandir: অযোধ্যায় আমন্ত্রিত! ৩৪ বছর আগে খেয়েছিলেন পুলিসের গুলি, রাত কেটেছিল আখক্ষেতে, জঙ্গলে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.