নিজস্ব প্রতিবেদন : মঙ্গলবার দেশে ফিরেই সদ্য প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির বাড়িতে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অরুণ জেটলির পরিবারের সঙ্গে দেখা করলেন তিনি। সঙ্গে ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিদেশ সফরে থাকার কারণে অরুণ জেটলির শেষকৃত্যে উপস্থিত থাকতে পারেননি প্রধানমন্ত্রী। ফ্রান্স, সংযুক্ত আরব আমিরশাহি এবং বাহরিন সফরে গিয়েছিলেন মোদী। রবিবার ফ্রান্সে জি-সেভেন সম্মেলনে যোগ দেন তিনি। পূর্বনির্ধারিত ব্যস্ত কর্মসূচির কারণে দেশে ফিরতে পারেননি তিনি। তবে, ফোনে অরুন জেটলির পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন মোদী।



বিদেশের মাটিতে বসেই টুইটারে একের পরে এক পোস্টে পুরনো সহকর্মীকে হারানোর শোক প্রকাশ করেন মোদী। বাহরিনের একটি অনুষ্ঠানে ভাষণের মাঝেই প্রিয় বন্ধুর প্রয়াণে পুরনো দিনের কথা স্মরণ করেন তিনি। প্রধানমন্ত্রীর আক্ষেপ, নানা দায়িত্ব তাঁকে সামলাতে হয়, তাই প্রিয় বন্ধুর অন্তিম সময়ে দেশে ফিরতে পারছেন না। রাজনৈতিক জীবনের শুরু থেকে তাঁদের অটুট বন্ধুত্বের কথাও তুলে ধরেন মোদী। জানান, কীভাবে ছাত্রাবস্থা থেকে নানা ভাল-মন্দ সময় একসঙ্গে পার করেছেন তাঁরা দুজনে। বাহরিনের মাটি থেকেই প্রিয় 'ভাই'কে শেষ শ্রদ্ধা জানান তিনি।


আরও পড়ুন - অরুণ জেটলির শেষকৃত্যে ফোন চুরি গেল বাবুল সুপ্রিয়সহ ১১ জন ব্যক্তির