ওয়েব ডেস্ক : অনুষ্ঠান শুরুর কয়েকদিন আগে থেকেই শুরু হয়েছিল বিতর্ক। রাজনৈতিক অনুষ্ঠানে অমিতাভ বচ্চনের উপস্থিতি ও তাতে অংশগ্রহণ করা নিয়েও বিস্তর জলঘোলা হয়েছে দেশজুড়ে। তবুও, অনুষ্ঠান হল। এবং সেই নির্ধারিত সূচি মেনেই তা হল। গতকাল দিল্লির ইন্ডিয়া গেটে নরেন্দ্র মোদী সরকারের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মোদী সরকারের দুবছরের সাফল্যকে তুলে ধরতেই আয়োজন করা হয়েছিল এই অনুষ্ঠান, 'জারা মুসকুরা দো'। শিশু কন্যাদের জন্য মোদী সরকারের  প্রকল্প নিয়ে অনুষ্ঠানের সঞ্চালনা করেন বলিউড স্টার বিগ বি। মঞ্চে হাজির ছিলেন এক ঝাঁক বলিউড তারকা। স্বচ্ছ ভারত মিশন নিয়ে বললেন বিদ্যা বালন। ছিলেন অনিল কাপুর, রবিনা ট্যান্ডন এবং জুহি চাওলা। পুরো অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন আরেক অভিনেতা মাধবন। অনুষ্ঠানের শেষপর্বে মঞ্চে আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।


সেখানে তিনি বলেন, গত দু'বছরে দেশ থেকে বেআইনি ভাবে টাকা বাইরে যেতে দেওয়া হয়নি। সেই সঙ্গে রোখা সম্ভব হয়েছে দুর্নীতি। নিজেদের সাফল্যের কথা বলার পাশাপাশি বিগত ইউপিএ সরকারের বিরুদ্ধেও আক্রমণ শানান নরেন্দ্র মোদী। কয়লা ব্লক বন্টন ইস্যুতে দুর্নীতির অভিযোগে ইউপিএ সরকারের বিরুদ্ধে কড়া তোপ দাগেন তিনি।