নিজস্ব প্রতিবেদন: রাহুল-প্রিয়ঙ্কার বিরুদ্ধে মর্যাদাহানিকর মন্তব্য করে বিপাকে পড়লেন সিমলার এক ব্যক্তি। রণবীর সিং নেগি নামে ওই ব্যক্তির বিরুদ্ধে ‘অশালীন মন্তব্যের’ জন্য এফআইআর করেন হিমাচল ইয়ুথ কংগ্রেসের প্রেসিডেন্ট মণীশ ঠাকুর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- হিজাব খুলতে অস্বীকার, NET-এ বসতে দেওয়া হল না জামিয়া মিলিয়ার ছাত্রীকে


সিনিয়র পুলিস অফিসার প্রমোদ শুক্ল জানিয়েছেন, ২১ ডিসেম্বর ফেসবুকে রাহুল এবং প্রিয়ঙ্কার বিরুদ্ধে মর্যাদাহানিকর মন্তব্য করেন রণবীর। এরপরই কংগ্রেসের তরফে এফআইআর করা হয়। ওই ব্যক্তির বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্য এবং ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ আনা হয়েছে। প্রমোদ শুক্ল জানিয়েছেন, দ্রুত গ্রেফতার করা হবে অভিযুক্তকে।


উল্লেখ্য চলতি সপ্তাহে ছুটি কাটাতে সিমলা ঘুরতে আসেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এবং বোন প্রিয়ঙ্কা বঢরা। প্রিয়ঙ্কা তাঁর সন্তানকেও নিয়ে আসেন। মাঝ পথে ধাবায় বসে জলপানও করেন তাঁরা। সে সময় স্থানীয় কংগ্রেস নেতাদের সঙ্গ কুশলবিনিময় হয় তাঁদের। এর পর সিমলায় প্রিয়ঙ্কার তৈরি হওয়া বাড়ির পরিদর্শন করেন তাঁরা।


আরও পড়ুন- 'যা বলার সংসদে বলব,' কম্পিউটারে নজরদারি নিয়ে বললেন রাজনাথ


তিন রাজ্যের জয়ের পর ঝটতি সফর সারেন রাহুল গান্ধী। রাজস্থান, মধ্যপ্রদেশ এবং ছত্তিসগড়ে শুধু জয়ই নয়, মুখ্যমন্ত্রী নির্বাচনেও গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে দেখা গিয়েছে রাহুল গান্ধীকে। অনেক টানাপোড়েনের পর রাহুলের সিদ্ধান্তে তিন রাজ্যে ‘নিশ্চিন্তে’ সরকার তৈরি করে কংগ্রেস।