নিজস্ব প্রতিবেদন: ১৪ বছর ধরে যেন চোর-পুলিস খেলা চলছিল। অবশেষে ধরা দিল অভিযুক্ত। কিন্তু যেখান থেকে অভিযুক্তকে পাওয়া গেল, তা দেখে হতভম্ভ পুলিস কর্তারা। ওয়াশিং মেশিনের ভিতর থেকে আবিষ্কার করা হয় মুম্বইয়ের আজাদ ময়দান থানার মোস্ট ওয়ানটেড অভিযুক্তকে। মঙ্গলবার অভিযুক্ত মনোজ তিওয়ারিকে গ্রেফতার করে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- 'পাককে চার টুকরো করলেই হবে যাবতীয় সমস্যার চিরস্থায়ী সমাধান'


পুলিস সূত্রে খবর, আজাদ ময়দান এবং জুহু থানার পুলিস যৌথ উদ্যোগে হানা দেয় মনোজ তিওয়ারির ফ্ল্যাটে। তল্লাসি চালাতে গেলে বাধা দেন মনোজের স্ত্রী। এদিকে পাকা খবর থাকায়, প্রায় ৩ ঘণ্টা ধরে অপেক্ষা করে পুলিস। পরে মনোজের স্ত্রী জানান, তাঁর স্বামী বাড়িতে নেই। প্রয়োজন হলে তল্লাসি চালিয়ে দেখতে পারেন। এরপর চিরুনি তল্লাসি চালানো হয়। ৩টি বেডরুম, রান্নাঘর সব জায়গায় তল্লাসি চালিয়ে মনোজের টিকিও দরতে পারেনি পুলিস। তল্লাশিতে কিছু না পেয়ে পুলিশ কর্মীরা যখন হাল ছেড়ে দিয়েছেন তখন এক হাবিলদার ফের ঘরে ঢুকে শেষবারের মতো তল্লাসি চালান। ঘরের বিভিন্ন আসবাব খুলে দেখতে থাকেন তিনি। ওয়াশিং মেশিনের ঢাকনা খুলতেই চিচিং ফাঁক। দেখতে পান দলা পাকানো কাপড়-জামার মধ্যে দু'খানি উজ্জ্বল চোখ। কাপড় সরাতেই বেরিয়ে পড়ে অভিযুক্ত মনোজ তিওয়ারি। সঙ্গে সঙ্গে তাঁকে গ্রেফতার করে পুলিস।



আরও পড়ুন- তিহাড়ে ছোটা রাজনকে খুনের নয়া ছক দাউদের, চাঞ্চল্যকর তথ্য


জুহু থানার এক পুলিস আধিকারিক জানিয়েছেন, ২০০২ সালে কলেজে ভর্তি করানোর নাম করে দুই ব্যক্তিকে প্রতারণার অভিযোগ রয়েছে মনোজ তিওয়ারির বিরুদ্ধে। এছাড়াও পুনেতে বেশ কিছু মানুষের কাছ থেকে কোটি টাকা হাতানোর অভিযোগে তার বিরুদ্ধে আরও একটি মামলা চলছে। দীর্ঘ ১৪ বছর পুলিসের চোখে ধুলো দিয়ে বিভিন্ন জায়গায় বাসস্থান বদল করে লুকিয়ে থেকেছে মনোজ। গোপন খবরের ভিত্তিতে সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে মনোজের জুহুর ফ্ল্যাটে হানা দিয়েছিল পুলিশ। এদিন আদালতে পেশ করা হলে অভিযুক্তকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। পুলিসের কাজে বাধা দেওয়ায় মনোজের স্ত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে জুহু থানার পুলিস।