নিজস্ব প্রতিবেদন: অফিস থেকে ঘরে ফেরার পথে গরু উদ্ধারে নেমে পড়লেন খোদ মুখ্যমন্ত্রী। সেই ভিডিয়ো নিয়ে শোরগোল সোশ্যাল মিডিয়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার রাতে দফতর থেকে বাড়ি ফিরছিলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণচিত্ সিং চান্নি। পথে হইচই দেখে থামিয়ে দেন নিজের কনভয়। গাড়ি থেকে নেমে দেখেন একটি গরু পড়ে গিয়েছে গর্তে। তাকে উদ্ধার করতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন বেশ কয়েকজন। সেই কাজ তদারকিতে নেমে পড়েন চান্নি। এনিয়ে একটি ভিডিয়ো-ও টুইট করেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী।


আরও পড়ুন-School Reopening: ২০ মাস পর খুলছে স্কুল, ক্লাসে বসেই পঠনপাঠন শুরু 


ভিডিয়োটিতে দেখা গিয়েছে, বেশ কয়েকজন গরুটিকে গর্ত থেকে তোলার চেষ্টা করছেন। আর তাদের টার্চ দেখাচ্ছেন চান্নি। তা নিয়ে জমায়েত হওয়া মানুষের উত্সাহের শেষ নেই। ভিডিয়োটি লাইক করেছেন ২ হাজার মানুষ।  ওই ভিডিয়োটি টুইট করে চান্নি লিখেছেন, 'ঘরে ফেরার পথে দেখলাম একটি গরু গর্তে পড়ে গিয়েছে। সেইটি উদ্ধার করার চেষ্টা চলছে।'



সেপ্টেম্বর মাসে কংগ্রেসের ডামাডোলে সরে যেতে হয় পঞ্জাবের তত্কালীন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরেন্দ্র সিংকে। তার জায়গায় আসেন কংগ্রেসের ৩ বারের বিধায়ক চরণজিত্ সিং চান্নি। দলিত সম্প্রদায়ের এই নেতাকে দিয়েই পঞ্জাব বিধানসভা নির্বাচন পার করতে চাইছে কংগ্রেস। কারণ ক্যাপ্টেন অমরেন্দ্র সিং, নভজ্যোত সিং সিধুর সংঘাতে এখন নাজেহাল পঞ্জাব কংগ্রেস। সেই ধাক্কাই এখন চান্নিকে নিয়ে সামাল দিতে চাইছে কংগ্রেস। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)