নিজস্ব প্রতিবেদন: হোক না তিনি বিরোধী! ভিন্ন মতাদর্শের! সুস্থ গণতন্ত্রের মহিমা এটাই, কোনও কোনও ক্ষেত্রে শাসক-বিরোধী একই মেরুতে সহাবস্থান করে। এই ক্ষেত্রে যেমন, আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। শুভেচ্ছা জানালেন উল্টো মেরুতে থাকা তাঁর অন্যতম রাজনৈতিক প্রতিপক্ষ রাহুল গান্ধী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রতিদিনই সকাল সকাল টুইটে নরেন্দ্র মোদী এবং তাঁর সরকারকে তুলোধনা করতে ভোলেন না রাহুল গান্ধী। আজও তার ব্য়তিক্রম হয়নি। আজ বেকারত্ব দিবস পালনের বার্তা দিয়েছেন তিনি। তবে, নরেন্দ্র মোদীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে তাঁর প্রথম টুইট নেটিজেনদের মনে ধরেছে। ঘণ্টা খানেকের মধ্যে ৭৭ হাজার মানুষ টুইটিকে পছন্দ করেছেন। 



এই প্রথম প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন, এমনটা নয়। গত বারও টুইটে শুভেচ্ছা জানান তিনি। এই মুহূর্তে জাতীয় রাজনীতিতে মোদী এবং রাহুল অন্যতম দুই প্রতিপক্ষের নাম। গত লোকসভার নির্বাচনে প্রধানমন্ত্রীর পদপ্রার্থী হিসাবে মোদীর মুখোমুখি হয়েছিলেন তিনি। গোহারা হারতে হয় তাঁকে। ওয়াইনাডে জিতলেও, কংগ্রেস দুর্গ বলে পরিচিত অমেঠি হাতছাড়া হয় তাঁর। 



আরও পড়ুন- জম্মু-কাশ্মীরে নাশকতার ঘটনা কমেছে ৫৪ শতাংশ, সংবিধানের ৩৭০ ধারা লোপের ফল!


প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে গুজরাটের সুরাট জুড়ে ৭০ হাজার চারাগাছ লাগানো হচ্ছে। ৭০ কিলোগ্রাম লাড্ডু তৈরি সিদ্ধান্ত নিয়েছে বিজেপি। ১৪ থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত সেবা শপথ কর্মসূচি গ্রহণ করা হয়েছে, যেখানে স্যানেটারি প্যাড, হুইল চেয়ার বিতরণ করা হবে।