জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: হঠাৎ-ই ঝড়, তারপর তুমুল বৃষ্টি! ভেঙে পড়ল বিমানবন্দরের ফলস  সিলিংয়ের একাংশ। ব্য়াহত পরিষেবা। খারাপ আবহাওয়ার রুট পরিবর্তন করতে হল একাধিক বিমানের। ঘটনাস্থল, অসমের গুয়াহাটি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  JK Landslide: বানিহাল টানেলের কাছে ভয়ংকর ধসে বন্ধ জম্মু-কাশ্মীর সড়ক, আটকে বহু বাঙালি পর্যটক


পোশাকি নাম, লোকপ্রিয় গোপীনাথ বরদলুই আন্তর্জাতিক বিমানবন্দর। তবে গুয়াহাটি বিমানবন্দর নামেই চেনে সকলে। অসমের এই বিমানবন্দরটি পরিচালনা ও নিয়ন্ত্রণ করে আদানি গোষ্ঠী।


এদিন সন্ধ্য়ায় ঝড়-বৃষ্টি শুরু হয় গুয়াহাটিতে। চিফ এয়ারপোর্ট অফিসার উৎপল বড়ুয়া জানিয়েছেন, 'প্রবল বৃষ্টিতে বিমানবন্দরে ছাদের বাইরে অংশে জল জমে দিয়েছিল। সেই জল চুঁইয়ে চুঁইয়ে পড়ছিল ভিতরে। শেষে জলের চাপে টার্মিনালের বাইরে ফলস সিলিংয়ে একটা অংশে ভেঙে পড়ে'। 


 



এদিকে এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, প্রবল ঝড়-বৃষ্টির মাঝেই বিমানবন্দরের ফলস সিলিং ভেঙে পড়ছে। অন্য একটি ভিডিয়ো দেখা যাচ্ছে, টার্মিনালের ভিতর থেকে জমা জল বের করার চেষ্টা করছেন বিমানবন্দরের কর্মী। প্রায় ৪৫ মিনিট বন্ধ বিমান ওঠা-নামা। ৬ বিমানকে পাঠিয়ে দেওয়া হয় আগরতলা ও কলকাতায়। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার অবশ্য় বিমানগুলি পৌঁছয় গুয়াহাটিতে।


আরও পড়ুন:  Viral Stunt Video: ভিড় ফ্লাইওভারে গাড়ি দাঁড় করিয়ে চলছে রিল বানানো, ফাইন ৩৬ হাজার!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)