নিজস্ব প্রতিবেদন: দলকে ফের বিড়ম্বনায় ফেললেন বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। লখনউয়ে একটি নাইট ক্লাবের উদ্বোধন করে এখন কঠোর সামালোচনার মুখে বিতর্কিত এই সাংসদ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সংবাদ মাধ্যমের খবর অনু‌যায়ী, রবিবার লখনউয়ের আলিগঞ্জে ‘লেটস মিট’ নামে একটি নাইট ক্লাবের উদ্বোধন করেন সাক্ষী মহারাজ। এদিন ফিতে কেটে তিনি ক্লাবের দরজা খুলে দেন। চার পরেই রাজ্যজুড়ে সমালোচনার ঝড় উঠেছে।


আরও পড়ুন-নববর্ষের সকালে দক্ষিণেশ্বর মন্দিরে 'কেঁদে ভাসালেন' তৃণমূল সাংসদ কল্যাণ ব্যানার্জি


বরাবর ভারতীয় ঐতিহ্যের পক্ষে সওয়াল করা বিজেপিকে একপ্রকার চাপেই ফেলে দিলেন সাক্ষী মহারাজ। উত্তর প্রদেশের উন্নাউয়ের এই সাংদের উপরে এমনিতেই চাপ থাকার কথা। তার জেলাতেই একটি ধর্ষণের ঘটনা ও নি‌র্যাতিতার বাবার পুলিস হেফজাতে মৃত্যু প্রবল বিড়ম্বনায় ফেলেছে মুখ্যমন্ত্রী ‌যোগী আদিত্যনাথকে। এর মধ্যেই মহারাজের এই কাণ্ড।


বরাবরই বিতর্কের মধ্যে থাকতে ভালোবাসেন সাক্ষী মহারাজ। কয়েকমাস আগেই তিনি মন্তব্য করেন, ‘রাস্তাঘাটে প্রেমিক ‌যুগলদের অশালীন আচরণই ধর্ষণের কারণ। ওইসব ‌যুগলদের জেলে ঢোকানো উচিত।’


আরও পড়ুন-গোল্ড কোস্টে সমাপ্তি অনুষ্ঠানে তেরঙ্গা হাতে মেরি


ধর্ষণ ও খুনের মামলায় সাজাপ্রাপ্ত স্বঘোষিত গুরু ডেরা সচ্চা সৌদা প্রধান গুরমিত রাম রহিম সিংয়ের পক্ষেও সওয়াল করেছিলেন সাক্ষী মহারাজ। তিনি মন্তব্য করেন, ‘কেউ একজন ডেরা প্রধান রাম রহিম সিংয়ের বিরুদ্ধে ধর্ষণের অভি‌যোগ করেছেন। কিন্তু কোটি কোটি মানুষ তাঁকে ঈশ্বর বলে মনে করেন।’