জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঝাড়খণ্ডের পশ্চিম সিংভূম। মাওবাদীদের সঙ্গে গুলির লড়াই চলছিল নিরাপত্তা বাহিনীর। সেই লড়াইয়ে গুলিবিদ্ধ হন এক মাওবাদী। তার সঙ্গীরা তাকে ছেড়ে চলে যান। আহত মাওবাদী যুবককে খাটিয়ায় চাপিয়ে ৫ কিলোমিটার দূরের এক ক্যাম্পে নিয়ে এলেন জওয়ানরা। তাদের ওই কাজকে কুর্নিশ করেছেন মানুষজন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-নজরে ডেপুটি পাসপোর্ট অফিসার! সিবিআই অভিযান এবার কলকাতাতেও


পুলিসের কাছে খবর ছিল পশ্চিম সিংভূমের হুসিপির জঙ্গলে ঘাঁটি গেড়ে রয়েছে একদল মাওবাদী। গোপন সেই খবরের ভিত্তিতে জঙ্গলে অভিযান চালায় নিরাপত্তাবাহিনী। শুরু হয়ে যায় গুলির লড়াই। তাতেই আহত হন ওই মাওবাদী যুবক। গুলি লাগে তার শরীরে। আহত অবস্থায় তাকে ফেল পালায় তার সঙ্গীরা।


তল্লাশি অভিযানে নেমে পুলিস গুলিবিদ্ধ ওই যুবককে দেখতে পায়। তার পরই তাকে খাটিয়ায় চাপিয়ে সিংভূমের একটি ক্যাম্পের দিকে হাঁটতে শুরু করেন কয়েকজন জওয়ান। প্রায় ৫ কিলোমিটার হেঁটে তাঁরা পৌঁছে যান হাতিবুরু ক্যাম্পে। সেকানেই তাঁর প্রাথমিক চিকিত্সা হয়। সেখান থেকে তাকে এয়ারলিফ্ট করে নিয়ে যাওয়া হয় রাঁচির একটি হাসপাতালে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)