নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরায় শুরু হয়ে গেল দলবদলের 'খেলা'। বিরোধী দলের ৭ নেতানেত্রী যোগ দিলেন তৃণমূলে। বৃহস্পতিবার তাঁদের হাতে ঘাসফুল পতাকা তুলে দেন মলয় ঘটক, ব্রাত্য বসু, ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, ডেরেক ও'ব্রায়েন এবং কাকলি ঘোষ দস্তিদার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মলয় ঘটক টুইট করে লেখেন,'সচ্চে দিনের সন্ধানে সুবল ভৌমিক, প্রকাশ দাস, ইদ্রিস মিঞা, তপন দত্ত, পান্না দেব, প্রেমতোষ দেবনাথ ও বিকাশ দাস যোগ দেন তৃণমূলে। সকল নেতাদের আমরা স্বাগত জানাচ্ছি।'   



তৃণমূলের দাবি, বিরোধী শিবির থেকে ৪২ জনের যোগদানের কথা ছিল। কিন্তু কোভিডের কারণে জেলাশাসক অনুমতি দেননি। অগত্যা ৭ জনকে যোগদান করানো হয়েছে। বিজেপি বক্তব্য, ওঁরা সকলেই কংগ্রেসের। তাদের দলের কেউ নেই। তৃণমূলের পাল্টা দাবি, তাঁরা কংগ্রেসে ছিলেন। পরে কেউ কেউ বিজেপিতে গিয়েছিলেন। 




অন্যদিকে শুক্রবার যাওয়ার কথা থাকলেও ত্রিপুরায় যাচ্ছেন না অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনি ও রবিবার কোভিড-কার্ফু থাকে সে রাজ্যে। ফলে সোমবার ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিয়ে ত্রিপুরা সফর শুরু করবেন অভিষেক। তার পর সাংবাদিক বৈঠক করবেন। এ দিন তৃণমূল শিবির জানায়, ত্রিপুরার মানুষের মধ্যে বিজেপির বিরুদ্ধে ক্ষোভ রয়েছে। তাই তৃণমূলকে ভয় পাচ্ছে শাসক দল।


আরও পড়ুন- 'খেলা হবে' গান লিখে দিন, Javed-কে অনুরোধ Mamata-র; বাংলার পরির্বতন দেশে, সওয়াল কবির


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)