নিজস্ব প্রতিবেদন: এক টাকায় চিকিত্সা, দশ টাকায় পেট পুরে খাবার- মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচন প্রাক্কালে ন্যূনতম পরিষেবার বার্তা দিয়ে ইস্তেহার প্রকাশ করল শিবসেনা। সেনা-বিজেপি জোট ক্ষমতায় এলে উদ্ধবের পুত্র আদিত্য ঠাকরে যদি মুখ্যমন্ত্রী না-ও হয়, তারা এই প্রতিশ্রুতি পালনে বদ্ধপরিকর বলে জানিয়ে দেওয়া হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


শনিবার মুম্বইয়ে ইস্তেহার প্রকাশ অনুষ্ঠানে শিবসেনা জানায়, নারীর শিক্ষা, যুবসম্প্রদায় এবং কৃষকের উপর বেশি জোর দেওয়া হবে। আর্থিকভাবে পিছিয়ে পড়া পরিবারের মেয়েরা বিনামূল্যে উচ্চশিক্ষা পাবে। ন্যূনতম আয় ১০ হাজার টাকা করার, বিদ্যুতের মাশুল ৩০ শতাংশ কমানো-সহ আরও একাধিক বিষয়ে পদক্ষেপ করা হবে। নির্বাচনের আগেই শিবসেনা অত্যন্ত আত্মবিশ্বাসী। ধরেই নেওয়া হয়েছে, মহারাষ্ট্রে ক্ষমতায় আসতে চলেছে বিজেপি-শিবসেনা জোট।


আরও পড়ুন- সোমবার থেকেই পোস্ট পেড মোবাইল ফোন পরিষেবা চালু হচ্ছে উপত্যাকায়


তবে, শিবসেনার এই দাবি খারিজ করে দিয়েছে কংগ্রেস। ২৮৮ আসনে মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনে শরদ পাওয়ারের ন্যাশনালিস্ট কংগ্রেসের সঙ্গে হাত মিলিয়ে লড়ছে কংগ্রেস। অন্যদিকে বিজেপি লড়ছে ১৫০টি আসনে। ১২৪টিতে প্রার্থী দেবে শিবসেনা। বাকিগুলিতে লড়বে অন্যান্য শরিকদল। উল্লেখ্য, আগামী ২১ অক্টোবর হবে মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচন।