জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জম্মু ও কাশ্মীরের শোপিয়ানে বড় সাফল্য পেয়েছে নিরাপত্তা বাহিনী। লস্করের দুই সন্ত্রাসবাদীকে নিকেশ করেছে নিরাপত্তা বাহিনী। শোপিয়ানের আলশিপোরা এলাকায় সোমবার থেকে নিরাপত্তা বাহিনী ও সন্ত্রাসবাদীদের মধ্যে সংঘর্ষ চলছে। সন্ত্রাসবাদীদের ধরতে পুরো এলাকায় তল্লাশি অভিযান চালানো হচ্ছে। সন্ত্রাসবাদীদের উপস্থিতির খবর পেয়ে নিরাপত্তা বাহিনী আলশিপোরা এলাকায় সন্ত্রাসবিরোধী অভিযান শুরু করে। এরপরেই শুরু হয় এনকাউন্টার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Caste Bese Census: শুরু করেছিলেন নীতীশ, এবার কংগ্রেসশাসিত রাজ্যগুলিতেও জাতিভিত্তিক জনগণনা, ঘোষণা রাহুলের


নিহত দুই লস্কর সন্ত্রাসবাদী


সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কাশ্মীর পুলিস জানিয়েছে মৃতরা সন্ত্রাসবাদী সংগঠন লস্কর-ই-তৈয়বার (এলইটি) সদস্য ছিলেন। কাশ্মীর পুলিসের এডিজিপি বলেছেন, সন্ত্রাসবাদী আবরার কাশ্মীরি পণ্ডিত প্রয়াত সঞ্জয় শর্মাকে হত্যার সঙ্গে জড়িত ছিল।


 



আরও পড়ুন: Israel-Palestine Conflict: মধ্যপ্রাচ্যে যুদ্ধের দামামা, বিতর্ক বাড়িয়ে প্যালেস্টাইনের পাশেই কংগ্রেস


গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আলসিপোরা এলাকায় তল্লাশি অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী। নিরাপত্তা বাহিনী সাধারণ মানুষকে এনকাউন্টার সাইট থেকে দূরে থাকার আহ্বান জানিয়েছে।


কাশ্মীর পুলিসের আইজি বলেছেন যে নারী ও শিশু, নিরস্ত্র পুলিস সদস্য এবং বাইরের শ্রমিক সহ নিরীহ নাগরিকদের আক্রমণ করে সন্ত্রাসবাদীরা উপত্যকায় শান্তি আনার আমাদের প্রচেষ্টাকে থামাতে পারবে না। কাশ্মীরের তিনটি এলাকায় বিশেষ করে বিদেশী সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে আমাদের সিটি অপারেশন চলবে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)