জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ত্রিপুরার পর্যটন দফতরের শুভেচ্ছা দূত সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। কয়েকদিন আগেই মহারাজকে প্রস্তাব দিয়েছে ত্রিপুরার বিজেপি সরকার। আলোচনার পর সেই প্রস্তাব গ্রহণ করেছেন সৌরভ। ত্রিপুরার পর্যটনকে বাড়ানোর লক্ষ্যে সে রাজ্যের পর্যটন মন্ত্রী, সুশান্ত চৌধুরীর সঙ্গে দেখাও করেন সৌরভ। তবে এই খবর প্রকাশ্যে আসার পর থেকে আরও একবার সৌরভের রাজনীতিতে আসার জল্পনা শুরু হয়েছে। তবে সূত্রের খবর, এই প্রস্তাবে সম্মত হয়েছেন দাদা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, হোটেলের ঘরে একান্তে কয়েক ঘণ্টা, ধর্ষণের অভিযোগে ফাঁসিয়ে ১০ লাখ দাবি যুবতীর!


এদিন ত্রিপুরার পর্যটন মন্ত্রী ফেসবুকে সৌরভ সাক্ষাতের ছবি পোস্ট করে লেখেন, আমাদের ত্রিপুরা রাজ্যের পর্যটনকে সারা বিশ্বের সামনে তোলে ধরার জন্য প্রয়োজন এর বহুল প্রচার ও সঠিক ব্র্যান্ডিং এবং এর জন্য আমাদের দরকার এমন একজন জনপ্রিয় ব্রান্ড অ্যাম্বাসেডর যাঁকে সারা বিশ্ব চেনে! ত্রিপুরার পর্যটনকে সারা বিশ্বের সামনে তোলে ধরতে আমাদের সবার প্রিয় দাদা ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর চেয়ে জনপ্রিয় ব্যক্তিত্ব আর কে হতে পারে?! 


তিনি আরও লেখেন, এই পরিকল্পনা ও ভাবনার অঙ্গ হিসেবে আজ কলকাতায় ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী দাদা'র বেহালাস্থিত বাড়ীতে উনার সাথে সৌজন্যমূলক সাক্ষাৎকারের পাশাপাশি এই সংক্রান্ত বিষয়ের সাথে সম্পর্কিত বিভিন্ন বিষয় আলোচনার জন্য এক গুরুত্বপূর্ণ বৈঠকে মিলিত হই। খুবই সৌহার্দ্যপূর্ণ পরিবেশে গঠনমূলক দীর্ঘ আলোচনায় ত্রিপুরার পর্যটনের বিকাশের সাথে সম্পৃক্ত বিভিন্ন বিষয় নিয়ে আমাদের মধ্যে আলোচনা হয়। আমি আশাবাদী দাদা শত ব্যস্ততার মধ্যেও আমাদের আবেদনে সাড়া দেবেন এবং খুব শীঘ্রই সৌরভ গাঙ্গুলী দাদা'র সাথে আজকের বৈঠকের ইতিবাচক ফলাফল আমরা পেয়ে যাবো! 



আরও পড়ুন, Rahul Gandhi: ভারত জোড়োর পরে এবার 'ট্রাক যাত্রা', দিল্লি থেকে চণ্ডীগড়ে পৌঁছালেন রাহুল গান্ধী


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)