Rahul Gandhi: ভারত জোড়োর পরে এবার 'ট্রাক যাত্রা', দিল্লি থেকে চণ্ডীগড়ে পৌঁছালেন রাহুল গান্ধী

রাহুল দিল্লি থেকে চণ্ডীগড় যাওয়ার সময় মুরথাল থেকে আম্বালা পর্যন্ত একটি ট্রাকে ভ্রমণ করেছিলেন। কংগ্রেস বলেছে, রাহুল গান্ধী ট্রাক চালকদের সমস্যা জানতে এই যাত্রা করেছেন।

Updated By: May 23, 2023, 01:49 PM IST
Rahul Gandhi: ভারত জোড়োর পরে এবার 'ট্রাক যাত্রা', দিল্লি থেকে চণ্ডীগড়ে পৌঁছালেন রাহুল গান্ধী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কংগ্রেস নেতা রাহুল গান্ধী প্রায়ই জনগণের কাছে গিয়ে তাদের সমস্যা জানতে চান। কখনও ছাত্রদের সঙ্গে দেখা করেন আবার কখনও তাঁকে বাজারে দেখা যায়। এদিকে সোমবার রাতে তাঁকে ট্রাকে চড়তে দেখা গিয়েছে। রাহুল দিল্লি থেকে চণ্ডীগড় যাওয়ার সময় মুরথাল থেকে আম্বালা পর্যন্ত একটি ট্রাকে ভ্রমণ করেছিলেন। কংগ্রেস বলেছে, রাহুল গান্ধী ট্রাক চালকদের সমস্যা জানতে এই যাত্রা করেছেন।

কংগ্রেস টুইট করেছে, 'জনগণের নেতা রাহুল গান্ধী ট্রাক চালকদের সমস্যা জানতে তাদের মধ্যে পৌঁছেছেন। তাঁদের সঙ্গে দিল্লি থেকে চণ্ডীগড়ে গিয়েছিলেন রাহুল’।

কংগ্রেস টুইট করেছে, ‘মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ভারতে প্রায় ৯০ লাখ ট্রাক চালক রয়েছে। রাহুল জি 'মন কি বাত' শোনার কিছু কাজ করেছিলেন’।

 

কিছু মিডিয়া রিপোর্টে বলা হয়েছে যে রাহুলের কোনও অফিসিয়াল প্রোগ্রাম নেই। জল্পনা রয়েছে যে তিনি সিমলায় যাচ্ছেন যেখানে তার বোন প্রিয়াঙ্কা গান্ধী পরিবার সহ উপস্থিত রয়েছেন।

আরও পড়ুন: Mumbai Local Train: বোরিভালিতে উঠে আন্ধেরিতে নেমে যায় এই 'নিত্যযাত্রী', শোরগোল নেটপাড়ায়

জানা গিয়েছে, ভারত জোড়ো যাত্রার পরেও রাহুল গান্ধী বার বার মানুষের মাঝে যাচ্ছেন। গত মাসে দিল্লির বাঙালি বাজারে তাকে গোলগাপ্পা খেতে দেখা যায়। তিনি চাঁদনি চকেও গিয়েছিলেন যেখানে তিনি মহব্বত কা শরবত নামে একটি তরমুজের সরবত পান করেন।

এরপর তিনি আল জাওহার রেস্টুরেন্টে কাবাব খেতে যান। রাহুল গান্ধীকে দিল্লির মুখার্জি নগরেও দেখা গিয়েছিল। সেখানে তিনি ইউপিএসসি এবং এসএসসি-র পরীক্ষার্থীদের সঙ্গে দেখা করেছিলেন।

আরও পড়ুন: BBC: গুজরাত হিংসা উপরে বিতর্কিত তথ্যচিত্র বিবিসির, কড়া পদক্ষেপ দিল্লি হাইকোর্টের

এছাড়াও রাহুল গান্ধী দিল্লির শাকুরবস্তি রেলস্টেশনের কাছে বস্তিতে গিয়ে সেখানে বসবাসকারী মহিলাদের সঙ্গে দেখা করেন। এই সময় সেখানকার মহিলারা তাদের 'বাড়িতে বুলডোজার চালানোর ভয়' এবং মুদ্রাস্ফীতির মতো সমস্যা সম্পর্কে তাঁকে অবহিত করেন।

মহিলাদের সঙ্গে রাহুল গান্ধীর বৈঠকের ভিডিয়ো প্রকাশ করেছে কংগ্রেস। ভিডিয়োতে, কিছু মহিলাকে মুদ্রাস্ফীতি এবং বিশেষ করে এলপিজি সিলিন্ডারের বর্ধিত দাম নিয়ে অভিযোগ করতে দেখা যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.