নিজস্ব প্রতিবেদন: ১৭ বছরের এক কিশোরী পুলিসের কাছে অভিযোগ জানায়, তাঁকে ধর্ষণ করেছে বছর বত্রিশের এক যুবক। ওই যুবকের বিরুদ্ধে তাঁকে একাধিকবার শারীরিক নির্যাতনের অভিযোগ জানায় ওই কিশোরী। কিশোরীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতারও করে পুলিস। এর পরই স্তম্ভিত হয়ে যায় পুলিস। কিশোরীর উপর শারীরিক নির্যাতন চালানো অভিযুক্ত কোনও যুবক নয়, বরং পুরুষের ছদ্মবেশে থাকা আসলে এক যুবতী!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

চমকে দেওয়ার মতো এই ঘটনাটি ঘটেছে অন্ধপ্রদেশের প্রকাশম জেলায়। অভিযুক্ত যুবতীর নাম সুমলতা। সুমলতাই পুরুষ সেজে সাই রমেশ রেড্ডি নামে ওই কিশোরীর সঙ্গে আলাপ জমায়। পরে সুযোগ বুঝে ধর্ষণ করে ওই কিশোরীকে।


কিন্তু ওই যুবতী কিশোরীটিকে ধর্ষণ করল কী করে? ওঙ্গোলের পুলিসের ডেপুটি কমিশনার বি রবি চন্দ্র জানান, পুরুষের ছদ্মবেশে থাকা সুমলতা সেক্স টয়ের সাহায্যে শারীরিক সম্পর্ক তৈরি করে ওই কিশোরীকে ধর্ষণ করেছে। পুলিস জানায়, সুমলতা পুরুষের কণ্ঠস্বরে কথা বলায় পটু। তাই সহজেই পুরুষের ছদ্মবেশে মেয়েদের সঙ্গে আলাপ করত সে। তদন্তে জানা গিয়েছে, স্থানীয় এক সিম কার্ড বিক্রেতার কাছ থেকে ওই কিশোরীর মোবাইল নম্বর জোগাড় করে সুমলতা। ঘটনায় ভামসি কৃষ্ণ নামের ওই সিম কার্ড বিক্রেতাকেও গ্রেফতার করেছে পুলিস।


আরও পড়ুন: সরকার গঠন করতে পারব না, রাজ্যপালকে সাফ জানিয়ে দিল মহারাষ্ট্র বিজেপি


তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে, অভিযুক্ত যুবতী বিবাহিত। স্ত্রীর অপকর্মের কথা জানতে পেরে আত্মঘাতী হয়েছেন অভিযুক্ত যুবতীর তৃতীয় স্বামী। আপাতত পুলিসের হেফাজতেই রয়েছে ছদ্মবেশী সুমলতা।