নিজস্ব প্রতিবেদন: একই পরিবারের ৩ গৃহবধূ ও ২ শিশুর মৃতদেহ মিলল বাড়ির অদূরে এক কুঁয়ো থেকে। জয়পুরের কাছে ডুডু এলাকার ওই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত বুধবার থেকে নিখোঁজ ছিল ওই ৫ জন। ওই ৩ মহিলা সম্পর্কে বোন। বিয়ে হয়েছিল একই বাড়িতে। তাদের পরিবারের দাবি, পণের জন্যই খুন করা হয়েছে তাদের। কারণ বিয়ের পর থেকেই পণের দাবিতে তাদের উপরে অত্যাচার করা হতো।


শনিবার ওই ৩ জনের শ্বশুরবাড়ির কাছে ওই কুঁয়ো থেকে মৃতদেহগুলি উদ্ধার করা হয়। ওই ঘটনার পর গ্রেফতার করা হয়েছে ৩ মহিলার স্বামী ও তাদের বাবা-মাকে। পুলিস সূত্রে খবর, মৃত ৩ মহিলার নাম কালী দেবী(২৭), মমতা মিনা(২৩) ও কমলেশ মিনা(২০)। এছাড়াও মৃত দুই শিশু হল কালী দেবীর ৪ বছরের সন্তান হারসিত ও মাত্র ২০ দিনের এক শিশু। মমতা ও কমলেশ সন্তানসম্ভবা ছিলেন।


মৃত  ৩ মহিলার বাবার অভিযোগ, বিয়ের পর থেকেই পণের জন্য অত্যাচার করা হত ৩ বোনের উপরে। দিন পনের আগেই শ্বশুর বাড়ির মারধরে হাসপাতালে ভর্তি হতে হয় কালী দেবীকে। তার চেখে গুরুতর আঘাত লাগে। কয়েকদিন আগেই তিনি হাসপাতাল থেকে ঘরে ফিরেছিলেন।


উল্লেখ্য, নিজেদের পায়ে দাঁড়ানোর আপ্রাণ চেষ্টা করতেন ৩ বোন। কালী দেবী বিএ ফাইনাল ইয়ারে পড়তেন, মমতা রাজ্য পুলিসের পরীক্ষায় পাস করেছিলে। অন্যদিকে, কমলেশ ভর্তি হয়েছিলেন এক কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ে।
 
আরও পড়ুন-দোকানে হুড়মুড়িয়ে ঢুকে পড়ল ডাম্পার, মৃত কমপক্ষে ৪


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)