Tufanganj Accident: দোকানে হুড়মুড়িয়ে ঢুকে পড়ল ডাম্পার, মৃত কমপক্ষে ৪

ডাম্পারটি সোজা গিয়ে ধাক্কা মারে একটি দোকানে। সেখানে  বসে থাকা লোকজনকে পিষে দেয় ডাম্পারটি। ডাম্পারের ধাক্কায় ভেঙে যায় দোকানটি

Updated By: May 28, 2022, 07:34 PM IST
 Tufanganj Accident: দোকানে হুড়মুড়িয়ে ঢুকে পড়ল ডাম্পার, মৃত কমপক্ষে ৪

দেবজ্যোতি কাহালি: বিকেল সাড়ে পাঁচটা নাগাদ বাজারে তখন বহু মানুষ। তার মধ্য়ে আচমকাই ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা। কয়েক মূহুর্তে ৪ জনকে পিষে দিল দ্রুত গতিতে ছুটে আসে ডাম্পার।

শনিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ বাজার বসেছিল কোচ বিহারের তুফানগঞ্জ মহকুমার মারুগঞ্জের পাকুরতলায়। বাজারে তখন বহু মানুষজন। সেই সময় কোচবিহার থেকে তুফানগঞ্জ গামী রাস্তা ধরে বিপুল গতিতে ছুটে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে যায় রাস্তার ধারে বসা বাজারে। এমনটাই দাবি প্রত্যক্ষদর্শীদের।

ডাম্পারটি সোজা গিয়ে ধাক্কা মারে একটি দোকানে। সেখানে বসে থাকা লোকজনকে পিষে দেয় ডাম্পারটি। ডাম্পারের ধাক্কায় ভেঙে যায় দোকানটি। এখনওপর্যন্ত পাওয়া খবর অনুযায়ী ডাম্পারের ধাক্কায় ৪ জনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়াতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। যাদের মৃত্যু হয়েছে তাদের নাম বাসুদেব ঘোষ, বিল্লু দাস, ক্ষিতীশ কার্গি। চতুর্থজনের পরিচয় এখনও পাওয়া যায়নি। আহদের কয়েকজনকে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে ও বাকীদের কোচবিহার মেডিক্য়াল কলেজে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন-"সভাপতির একনায়কতন্ত্র মানছি না", BJP-তে ফের পোস্টার বিতর্ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.