নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরা (Tripura) পুলিসের বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ করল তৃণমূল (TMC)। অভিযোগ নিয়ে ফের সুপ্রিম কোর্টের (Supreme Court) দারস্থ তারা। ত্রিপুরার স্বরাষ্ট্র সচিব, ডিজি এবং এসপির বিরুদ্ধে মামলা করল তৃণমূল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: বিজেপির নিষ্ঠুর আচরণে বিভ্রান্ত হননি কৃষকরা, টুইটে অভিনন্দন Mamata-র


বৃহস্পতিবার ত্রিপুরার ডিজি, স্বরাষ্ট্র সচিব এবং আগরতলার এসপির বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আদালত অবমাননার মামলা করেছে তৃণমূল। সুপ্রিম কোর্ট নির্দেশ দিয়েছে নির্বাচনের আগে সব দল যেন প্রচারের সুযোগ পায়। তা সত্ত্বেও তৃণমূল কর্মীরা ত্রিপুরার বিভিন্ন প্রান্তে পুরভোটের প্রচারে আক্রান্ত হচ্ছে। শুধু কর্মীরা নন, তৃণমূলের প্রার্থীকেও হেনস্থার অভিযোগ উঠেছে বিজেপির (BJP) বিরুদ্ধে। ক্ষেত্র বিশেষে প্রার্থীপদ প্রত্যাহার করে নেওয়ার জন্য চাপও দেওয়া হয় তাদের।  


তৃণমূলের অভিযোগ প্রশাসন সব জেনেও নিশ্চুপ রয়েছে। বিভিন্ন ক্ষেত্রে হামলাকারীদের ছেড়ে, তৃণমূল কর্মীদেরকেই গ্রেপ্তার করা হচ্ছে এমনও অভিযোগ করেছে তারা। এই কারনেই আদালতে মামলা করা হয়েছে বলে জানা গেছে তৃণমূলের তরফে। ত্রিপুরার বিভিন্ন এলাকায় তৃণমূল কর্মীদের হেনস্থা হওয়া, প্রচার করতে না পারা এবং প্রার্থীপদ প্রত্যাহারের জন্য চাপ দেওয়ার অভিযোগগুলি এই মামলায় যুক্ত করা হয়েছে বলে জানা গেছে।    


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)