নিজস্ব প্রতিনিধি: ত্রিপুরায় (Tripura) তৃণমূলের (TMC) বড় সাফল্য। আমবাসায় প্রথম পার্টি অফিস তৈরী হল তৃণমূলের। কিছুদিন আগেই এই আমবাসাতেই তৃণমূলের তৃণমূলের উপরে আক্রমণের অভিযোগ ওঠে BJP-র বিরুদ্ধে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অগাস্ট মাসে ত্রিপুরার আমবাসাতেই BJP কর্মীদের হাতে আক্রান্ত হন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা এবং জয়া দত্ত। তাদের গাড়ি ভাংচুরের অভিযোগ ওঠে BJP-র বিরুদ্ধে। দলীয় কর্মসূচিতে যোগ দিতে ধর্মনগরে যান তারা। রাস্তাতেই অতর্কিতে তাদের উপরে চড়াও হয় দুষ্কৃতীরা। লাঠি, রড, ইঁট নিয়ে আক্রমণ করা হয় তাদের। ইঁটের আঘাতে আহত হন তৃণমূল নেতারা এবং তারপরেই পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগে সরব হন তারা।


 


আরও পড়ুন: Goa: টার্গেট গোয়া, সৈকত শহরের বিভিন্ন জায়গায় দেখা মিলল মমতার ছবি দেওয়া ব্যানারের


মঙ্গলবার সেই আমবাসাতেই বড় সাফল্য পেল তৃণমূল। প্রথমবার আম্বাসায় তাদের পার্টি অফিস উদ্বোধন হল মঙ্গলবার। শুধু পার্টি অফিস উদ্বোধনই নয় তৃণমূলের সমর্থন বৃদ্ধিতেও বড় প্রভাব আছে এর। মঙ্গলবারই প্রায় ৪০টি পরিবার যোগ দিল তৃণমূলে। ২০২৩ সালের নির্বাচনকে মাথায় রেখে ত্রিপুরায় নিজেদের শক্তি বৃদ্ধির চেষ্টা করছে তৃণমূল। আমবাসায় পার্টি অফিস উদ্বোধন এবং ৪০টি পরিবারের যোগদান তাদের এই লক্ষ্যে অন্যতম সাফল্য বলে মনে করা হচ্ছে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)