নিজস্ব প্রতিবেদন: সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে ফের উত্তপ্ত হয়ে উঠল জম্মু-কাশ্মীরের পুলওয়ামা। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, পুলওয়ামা জেলার ত্রালের অরন্যে ঘেরা অঞ্চলে বুধবার সকাল থেকেই সেনা-জঙ্গি গুলির লড়াই চলছে। জানা গিয়েছে, সেনার গুলিতে এখনও পর্যন্ত এক জঙ্গি খতম হয়েছে। হত জঙ্গির দেহ উদ্ধার করেছে সেনাবাহিনী। জঙ্গলে লুকিয়ে থাকা আরও জঙ্গিদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে সেনা। জঙ্গলে ঘেরা দুর্গম পার্বত্য এলাকায় ড্রোনের সাহায্যে তল্লাশি চালানো হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে জইশ হামলার পর থেকেই জম্মু, কাশ্মীরের বিভিন্ন এলাকাতে অভিযান চালিয়ে ব্যাপক ধরপাকড় চালাচ্ছে সেনা ও এনআইএ। গত শনিবার সেনার গুলিতে খতম হয়েছে জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদের কমান্ডার লুকমান। রবিবার সোপিয়ান জেলার দারামদোরা এলাকায় পুলিস-জঙ্গি গুলির লড়াইয়ে খতম হয়েছে আরও ৪ জঙ্গি। হত জঙ্গিদের থেকে প্রচুর অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে।



আরও পড়ুন: খাগড়াগড় বিস্ফোরণের অন্যতম চক্রী হাবিবুর রহমানকে কলকাতায় আনবে এনআইএ


সেনা সূত্রে খবর, জম্মু ও কাশ্মীরের উপত্যকা এলাকার উত্তর ও দক্ষিণের বিভিন্ন এলাকায় জঙ্গি কার্যকলাপের খবর পেয়ে বিগত পাঁচ-ছ’ দিন ধরেই দফায় দফায় অভিযান চালাচ্ছে সেনা, সিআরপিএফ ও রাজ্য পুলিশের বিরাট বাহিনী। এই অভিযানে এ পর্যন্ত খালিদ, লুকমান-সহ একাধিক জইশ জঙ্গি কমান্ডার।