জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'ইডি, সিবিআই এসব নিয়ে কেন তদন্ত করে না'? মধ্যপ্রদেশে বিধানসভা ভোটের মুখে ভাইরাল কেন্দ্রীয় কৃষিমন্ত্রীর ছেলের একটি ভিডিয়ো। বিতর্ক তুঙ্গে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Earthquake: ধ্বংস? কেঁপে উঠল কারগিল, নড়ে উঠল লাদাখের পর্বতমালা...


আর বেশি দেরি নেই। মধ্যপ্রদেশের বিধানসভা ভোট দোরগোড়ায়। কবে? ১৭ নভেম্বর। বিজেপিশাসিত এই রাজ্যে ভোট হবে এক দফায়। কিন্তু কেন্দ্রীয় কৃষিমন্ত্রী নরেন্দ্র সিং তোমারকে যখন সম্ভাব্য মুখ্যমন্ত্রী হিসেবে তুলে ধরা হচ্ছে, তখন তাঁর ছেলের ভিডিয়োতে অস্বস্তিতে বিজেপি।


ভাইরাল সেই ভিডিয়ো দেখা যাচ্ছে, ১০০ কোটি, ১৮ কোটি ও ২১ কোটি টাকা লেনদেনের কথা বলছেন কেন্দ্রীয় কৃষিমন্ত্রী নরেন্দ্র সিং তোমারে ছেলে দেবেন্দ্র সিং তোমার! বিজেপির অবশ্য দাবি, ভিডিয়োটি ভুয়ো। থানায় অভিযোগ জানিয়েছেন দেবেন্দ্র নিজেও। ষড়যন্ত্রের অভিযোগ করেছেন তিনি।


এদিকে নির্বাচনী প্রচারে ভাইরাল ভিডিয়ো নিয়ে বিজেপিকে নিশানা করেছেন রাহুল গান্ধী। ভোপালে রোড শো-য় তিনি বলেন, 'আপনি কি ভিডিয়ো দেখেছেন? কাদের টাকা নিয়ে তিনি কথা বলছেন? তিনি বলছেন, ১০ কোটি ওখানে যাবে, ৫০ কোটি ওখানে যাবে, ১০০ কোটি ওখানে যাবে। কার টাকা নিয়ে তিনি কথা বলছেন'? 


রাহুলের দাবি,  'তিনি ( দেবেন্দ্র তোমার) আপনাদের টাকা নিয়ে কথা বলছেন। এই টাকা মধ্য়প্রদেশের মানুষের টাকা। এটা আপনাদের পকেটের টাকা। এখানকার মুখ্যমন্ত্রীও এই সব কাজ করেন। দেবেন্দ্র তোমারের ভিডিয়ো, মহাকাল করিডোর কেলেঙ্কারি, মিড-ডে মিল কেলেঙ্কারি, ব্যাপম কেলেঙ্কারি এসব নিয়ে ইডি, সিবিআই কেন তদন্ত করে না'?


আরও পড়ুন:  Domestic Violence: 'মা-কে বৃদ্ধাশ্রমে রাখা গার্হস্থ্য হিংসা,' কড়া নির্দেশ আদালতের



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)