নিজস্ব প্রতিবেদন: যাত্রীদের জোড়া গন্ডগোলে তিন ঘণ্টা পিছিয়ে গেল বিমানের উড়ান। এক যাত্রীর কাণ্ড শুনলে তো অবাক হবেন আপনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-দীর্ঘতম রাত পেরিয়ে এল মরসুমের শীতলতম দিন


শুক্রবার ওই ঘটনা ঘটে ভিস্তারা এয়ারলাইন্সের অমৃতসর-দিল্লি-কলকাতা ফ্লাইটে। অমৃতসর থেকে সকালে বিমানটি ওড়ার পরই একটি পরিবার বিমানকর্মীদের চাপ দিতে থাকেন তাদের দিল্লিতে নামিয়ে দিতে হবে। কারণ তাদের বাড়িতে সমস্যা হয়েছে। তাকে নামাতে গিয়ে বিমান প্রায় দেড় ঘণ্টা লেট হয়ে যায়।



এদিক ওই ঝামেলা মেটার পরই এক যাত্রী আজব বায়না ধরেন। বিমান ক্রু-দের তিনি চাপ দিতে থাকেন তাঁকে ধূমপান করতে দিতে হবে। অমৃতসর থেকে ওই যাত্রী যাচ্ছিলেন কলকাতা। এনিয়ে বিমানকর্মীদের সঙ্গে তাণর তুমুল বাকবিতন্ডা বেধে যায়।


এনিয়ে বিমানকর্মীদের পাশাপাশি বিমান চালকও এসে তাঁকে সাবধান করে যান। তাতেও কোনওভাবে দমেননি ওই যাত্রী। বেগতিক দেখে বিমান থেকে নামিয়ে দেওয়া হয় ওই যাত্রীকে। পরে তা কলকাতার উদ্দেশ্যে রওনা হয়ে যায়। কিনতু সবে মিলিয়ে ততক্ষণে বিমান উড়তে ৩ ঘণ্টা বিলম্ব হয়ে গিয়েছে।


আরও পড়ুন-ফের শুটআউট বীরভূমে, গুলিবিদ্ধ প্রাক্তন পুরপ্রধানের ছেলে  


বিমান সংস্থার পক্ষ থেকেও বিষয়টি স্বীকার করা হয়েছে। অমৃতসর-কলকাতা উড়ানে একজন বিমানের মধ্যেই ধূমপান করতে চেয়েছিলেন। তাঁকে ক্যাপ্টেনও সতর্ক করেন। কিন্তু বিমানের নিরাপত্তা সংক্রান্ত বিষয় তাঁকে বুঝিয়ে বলার পরও তিনি জেদ ছাড়েননি। ফলে তাঁকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়।