নিজস্ব প্রতিবেদন: একেবারে ফিল্মি কায়দায় দু’হাতে বন্দুক নিয়ে নাচছেন এক ব্যক্তি। হিন্দি ছবির গানের তালে তাল মিলিয়ে নাচের ফাঁকে পানীয়র গ্লাসে চুমুক দিয়ে নিচ্ছেন মাঝে মধ্যে। দু’হাতে ছোট-বড় রাইফেল, পিস্তল মিলিয়ে ধরা রয়েছে মোট ৪টি বন্দুক। বন্দুকধারী ওই ব্যক্তিকে ঘিরে নাচছেন আরও তিন-চার জন। এমনই একটি ভিডিয়ো এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই ভিডিয়ো অস্বস্তি বাড়িয়েছে উত্তরাখণ্ডের বিজেপি নেতৃত্বের। কারণ, ওই ভিডিয়োয় যিনি দু’হাতে বন্দুক নিয়ে নাচছেন, তিনি রাজ্যের বিজেপি সাংসদ প্রণব চ্যাম্পিয়ন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, সম্প্রতি পায়ে অস্ত্রোপচার সেরে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর নিজের ঘনিষ্ঠ অনুগামীদের নিয়ে আনন্দ-ফুর্তিতে মাতেন প্রণব চ্যাম্পিয়ন। আর এই ভিডিয়োই কোনও ভাবে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।



আরও পড়ুন: কর্নাটকের নাটক পৌঁছল মুম্বইয়ে, বিধায়কদের সঙ্গে কংগ্রেস নেতাকে দেখা করতে দিল না পুলিস


এই ঘটনার মাস খানেক আগেই এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন এই বিজেপি সাংসদ। এই ঘটনায় দিল্লির চাণক্যপুরি থানায় প্রণব চ্যাম্পিয়নের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন ওই সাংবাদিক। সাংবাদিককে খুনের হুমকি দেওয়ার ঘটনায় প্রণবকে তিন মাসের জন্য বরখাস্ত করে রাজ্য বিজেপির শৃঙ্খলা রক্ষা কমিটি। বরখাস্ত হওয়ার পরও নিজের আচরণে যে কোনও রাশ টানেননি এই বিজেপি সাংসদ, তারই প্রমাণ মিলল এই ভিডিয়ো। জানা গিয়েছে, এই ঘটনায় কড়া পদক্ষেপ করতে চলেছে বিজেপি নেতৃত্ব। এ বিষয়ে রাজ্য নেতৃত্বের সঙ্গে কথাও বলা হচ্ছে।