জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধর্ষণে অভিযুক্ত স্বামী। স্রেফ গণধর্ষণ নয়, পুড়িয়ে মারার চেষ্টা করা হল অন্তঃসত্ত্বা স্ত্রীকেও! অভিযুক্তরা পলাতক। হাড়হিমকাণ্ড এবার  বিজেপিশাসিত মধ্যপ্রদেশে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Kota Student Missing: এক সপ্তাহের মধ্যে দু'বার! ফের কোটায় নিখোঁজ পড়ুয়া


জানা গিয়েছে, নির্যাতিতার স্বামীর নাম সুরেশ শঙ্খওয়ার। মধ্যপ্রদেশের মোরিনা জেলার চাঁদপুর গ্রামের বাসিন্দা এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি।  এরপর যখন বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেন, সুরেশের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন ওই মহিলা। অভিযুক্ত এখন জামিনে মুক্ত।


এদিকে স্বামীর বিপদে চুপ করে বসে থাকতে পারেননি সুরেশের অন্তঃসত্ত্বা স্ত্রী। অভিযোগকারীদের সঙ্গে আলোচনায় বসার সিদ্ধান্ত নেন তিনি। সেইমতো যান চাঁদপুর গ্রামে। আর সেটাই কাল হল! গণধর্ষণের পর ওই মহিলাকে আগুন দিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। দেহের প্রায় আশি শতাংশই পুড়ে গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি নির্যাতিতা।


এদিকে হাসপাতালে নিয়ে যাওয়ার মোবাইলে স্ত্রী-র বয়ান রেকর্ড করেন সুরেশ। সেই বয়ান পুলিসের হাতে তুলে দিয়েছেন তিনি। ৩ অভিযুক্তকে শনাক্ত করা গিয়েছে। তাঁরা পলাতক।


আরও পড়ুন:  'EXERCISE VAYU SHAKTI-24: পোখরানের বালিতে ঝড় তুলল ভারতীয় বিমান বাহিনীর বায়ু শক্তি অনুশীলন



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)