নিজস্ব প্রতিবেদন: জি মিডিয়াকে অধিগ্রহণ করেছে আদানি গোষ্ঠী, এই সংক্রান্ত যে সংবাদ প্রচার করা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। জি মিডিয়া কোম্পানির ম্যানেজমেন্ট এই ধরনের সমস্ত দাবি প্রত্যাখ্যান করেছে। জি মিডিয়া কর্তৃপক্ষ জানিয়েছে, আদানি এন্টারপ্রাইজের দ্বারা জি মিডিয়া অধিগ্রহণ সংক্রান্ত গৌতম আদানি এবং সুভাষ চন্দ্রের মধ্যে আলোচনার খবর সম্পূর্ণ মিথ্যা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কোম্পানির অফিসিয়াল মুখপাত্র রৌনক জাটওয়ালা বলেছেন, "জনসাধারণ এবং সংখ্যালঘু স্টেকহোল্ডারদের বৃহত্তর স্বার্থে, আমরা পুনরাবৃত্তি করছি এবং স্পষ্ট করে জানাচ্ছ গৌতম আদানি এবং ডাঃ সুভাষ চন্দ্রের মধ্যে এই ধরনের কোন চুক্তি হয়নি।"  


আরও পড়ুন, Bizarre: গায়ের উপর দিয়ে চলে গেল মালগাড়ি! তবুও বেঁচে রইলেন যুবক


ইতিমধ্যে, জি মিডিয়া দাবি করেছে যে এই বিষয়ে SEBI দ্বারা তদন্ত হওয়া উচিত এবং দোষীদের শাস্তি দেওয়া উচিত। জি মিডিয়া আরও হাইলাইট করেছে যে প্রোমোটার গ্রুপটি সম্প্রতি শেয়ার ওয়ারেন্টের মাধ্যমে কোম্পানিতে তাদের অংশীদারিত্ব নিশ্চিত করেছে। 


কয়েকদিন আগে, অনুরাগ চতুর্বেদী নামে একজন টুইটার ব্যবহারকারী ভুয়ো প্রতিবেদনে বলেছিল যে জি মিডিয়া এবং আদানি এন্টারপ্রাইজের মধ্যে একটি চুক্তি হয়েছিল এবং আদানি গ্রুপ একটি সমস্ত নগদ চুক্তিতে জি মিডিয়াতে একটি অংশীদারিত্ব কিনেছে। যদিও এই দাবি জি মিডিয়া কোম্পানি প্রত্যাখ্যান করেছে।


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)