১০ নারী, সঞ্জয় দত্তের জীবনের এই গোপন প্রেমগুলির কথা জানেন!

Mon, 30 Jul 2018-12:16 pm,

শোনা যায়, নাদিয়া দুরানির সঙ্গে বিচ্ছেদের পর পরই নাকি মান্যতাকে বিয়ে করেন সঞ্জয় দত্ত। ২০০৮ সালে মান্যতাকে বিয়ে করেন সঞ্জয়। মান্যতা এবং সঞ্জয়ের দুই সন্তানও রয়েছে।

কিমি কাটার-এর সঙ্গেও এক সঞ্জয় দত্ত সম্পর্কে জড়িয়েছিলেন বলে শোনা যায়। ভাইরাল হয়ে যায় তাঁদের সম্পর্কের রসায়নের গল্প।

বলিউড অভিনেত্রী রাতি অগ্নিহোত্রীর সঙ্গেও এক সময় সম্পর্কে জড়ান সঞ্জয় দত্ত। কিন্তু, বেশিদিন রাতির সঙ্গে সম্পর্ক স্থায়ী হয়নি সঞ্জয়ের।

রেখার সঙ্গেও নাকি এক সময় সম্পর্কে জড়িয়েছিলেন সঞ্জয় দত্ত। বলিউড যেন 'আগুনের' মত ছড়িয়ে পড়েছিল রেখার সঙ্গে সঞ্জয়ের সম্পর্কের কথা। শোনা যায়, দু'জনে নাকি পালিয়ে গিয়ে বিয়েও করে নিয়েছিলেন। কিন্তু, বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত উপযুক্ত তথ্য বা প্রমাণ মেলেনি।

নাদিয়া দুরানির সঙ্গে বিচ্ছেদের পর লিজা রয়-এর সঙ্গে সম্পর্কে জড়ান সঞ্জয় দত্ত। কাজের জগত এবং ব্যক্তিগত জীবনে বিমর্ষ হয়ে যাওয়ার পর লিজার ঘনিষ্ঠ হয়ে পড়েন সঞ্জয় দত্ত। কিন্তু, খুব বেশিদিন লিজার সঙ্গে সঞ্জয়ের সম্পর্ক স্থায়ী হয়নি। যদিও, সঞ্জয়ের দত্তের সঙ্গে সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি লিজা।

শোনা যায়, রিয়া পিল্লাইয়ের সঙ্গে সংসার করার সময়ই নাদিয়া দুরানির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন সঞ্জয় দত্ত। মার্কিন যুক্তরাষ্ট্রে 'কাঁটে'-র শুটিংয়ের সময় সেখানে লিভ ইন-ও করেন সঞ্জয়-নাদিয়া। কিন্তু, আচমকাই সঞ্জয়ের জীবন থেকে হারিয়ে যান নাদিয়া দুরানি।

মাধুরী দীক্ষিতের সঙ্গে বিচ্ছেদের পর রিয়া পিল্লাইয়ের সঙ্গে সম্পর্কে জড়ান সঞ্জয় দত্ত। ১৯৯৮ সালে রিয়াকে বিয়ে করেন সঞ্জয়। কিন্তু, ২০০৫ সালে সঞ্জয় দত্তের সঙ্গে রিয়া পিল্লাইয়ের বিচ্ছেদ হয়ে যায়। শোনা যায়, বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন রিয়া, সঞ্জয় দু'জনেই। এরপরই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।

রিচা শর্মার মৃত্যুর পর মাধুরী দীক্ষিতের সঙ্গে সম্পর্কে জড়ান সঞ্জয় দত্ত। 'সাজন'-এর শুটিংয়ের সময় সঞ্জয়-মাধুরীর প্রেম নিয়ে সরগরম ছিল বলিউড। কিন্তু, অস্ত্র আইনে অভিযুক্ত হওয়ার পর সঞ্জয় দত্তের সঙ্গে মাধুরী দীক্ষিতের সম্পর্ক ভেঙে যায়।

টিনা মুনিমের সঙ্গে বিচ্ছেদের পর রিচা শর্মার সঙ্গে সম্পর্কে জড়ান সঞ্জয় দত্ত। ১৯৮৭ সালে রিচাকে বিয়ে করেন সঞ্জয়। ত্রিশলা নাম সঞ্জয় এবং রিচার এক মেয়েও রয়েছেন। কিন্তু, সন্তানের জন্মের কয়েকদনের মধ্যেই ক্যান্সার হয় রিচার। এরপর ১৯৯৬ সালে মৃত্যু হয় সঞ্জয় দত্তের প্রথম স্ত্রী রিচা শর্মার।

'রকি'-র শুটিংয়ের সময়  সঞ্জয় দত্তের সঙ্গে সম্পর্কে জড়ান টিনা মুনিম। শোনা যায়, সঞ্জয় দত্তের পানীয়ের প্রতি অমোঘ টানের উপর বিরক্ত হয়ে গিয়েছিলেন টিনা। সেই সঙ্গে ছিল দু'জনের সম্পর্কের মাঝে রাজেশ খান্নার আগমণ। সবকিছু মিলিয়ে টিনা-সঞ্জয়ের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link