Neeraj Chopra: বাসভবন যেন রাজপ্রাসাদ, গ্যারেজে Range Rover থেকে Harley, মোট কত টাকার মালিক নীরজ?

Subhapam Saha Sun, 11 Aug 2024-7:37 pm,

টোকিয়োতে সোনা জেতার পর নীরজ প্য়ারিসে পেয়েছেন রুপো। নরম্য়ান প্রিটচার্ড, সুশীল কুমার, পিভি সিন্ধু ও মনু ভাকেরের পর পঞ্চম ভারতীয় হিসেবে একাধিক অলিম্পিক্স পদকের মালিক হলেন। যা নিঃসন্দেহে কৃতিত্বের। 

নীরজ থাকেন হরিয়ানার শহর পানিপথের খান্দ্রায়। বছরের অধিকাংশ সময়টাই তিনি ট্রেনিং ও প্রতিযোগিতার কারণে দেশের বাইরে থাকেন। কৃষক পরিবারের ছেলে নীরজ থাকেন যেন রাজপ্রাসাদে। তিনতলা চোখ ধাঁধানো বাংলো রয়েছে তাঁর। যেভানে নির্দিষ্ট ভাবে একটি জায়গাই রয়েছে তাঁর অর্জিত পদকগুলিকে শো-কেজ করার জন্য়।

নীরজের বাড়ির গ্যারেজে রয়েছে Mahindra XUV (যা টোকিয়োতে সোনা জেতার পর তাঁকে আনন্দ মহীন্দ্রা উপহার দিয়েছিলেন), Mahindra Thar, Toyota Fortuner, তবে আলাদা করে নজর কাড়ে ২ কোটি টাকার Range Rover Sport, প্রায় ৯৪ লক্ষ টাকার Ford Mustang GT।

 

Harley Davidson 1200 Roadster রয়েছে নীরজের। যার দাম ১১ লক্ষ টাকার উপরেই। রয়েছে ১ লক্ষ ৩০ হাজার টাকার উপর Bajaj Pulsar 220F। তবে সম্প্রতি নীরজের গাড়ি, বাইকের সংগ্রহ নিয়ে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল, সেখানে দেখা যাচ্ছে হার্লে, বাজাজ পালসার ছাড়াও সেখানে রয়েছে Royal Enfield.

 

Nike, Omega, Procter & Gamble, Gatorade, ও Under Armour -এর বিখ্য়াত সব ব্র্য়ান্ডের সঙ্গে কাজ করেন নীরজ চোপড়া। সেখান থেকেও তাঁর পকেটে বেশ মোটা টাকার অর্থ আসে।

 

এনডোর্সমেন্ট ও ব্র্যান্ড অ্য়াসোসিয়েশেনের পাশাপাশি নীরজ আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেও অর্থ উপার্জন করে। নীরজ ভারতীয় সেনার আধিকারিকও। জেসিও ওরফে জুনিয়র কমিশনড অফিসার। এখান থেকেও তিনিও মাসিক বেতন পান। নীরজের বছরে আয় প্রায় ৪ কোটি টাকা। তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৩৭ কোটি টাকা বলেই জানা যাচ্ছে।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link